ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দ্রব্যমুল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনগন দিশেহারা: ডাঃ ইরান
Published : Sunday, 20 September, 2020 at 12:00 AM, Update: 20.09.2020 1:53:42 AM, Count : 356
দ্রব্যমুল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনগন দিশেহারা: ডাঃ ইরানস্টাফ রিপোর্টার।। চাল পিয়াজ-সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনগন দিশেহারা মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, দফায় দফায় নিত্যপন্যের মুল্যবৃদ্ধিতে সাধারন জনগন দিশেহারা হয়ে পড়েছে। টিসিবি দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে কার্যকরী ভুমিকা রাখতে পারছে না। সরকারী দলের লোকজন কালোবাজারী সিন্ডিকেটের সাথে জড়িত থাকায় দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে আসছে না। জনগনকে জিম্মি করে মুনাফাখোর ও মজুদদারদের কারসাজির কারনে পন্যমুল্য আকাশচুম্বি। দুর্নীতি লুটপাট ও অসাধু চক্রকে যারা নিয়ন্ত্রনে আনবে তারাই জালিয়াতির সাথে জড়িত। তাই রক্ষক আজ ভক্ষকে পরিনত হয়েছে।
তিনি বলেন, সরকার ১০ টাকায় চাল, বিনামুল্যে সার ও ঘরে ঘরে চাকুরী দেয়ার কথা বলে ক্ষমতা দখল করে সকল ওয়াদা বেমালুম ভুলেগেছে। করোনা ও বন্যার কারনে সৃষ্ট জনর্দুভোগ সাধারন জনগনকে পঙ্গু করে দিয়েছে। সরকারের এমপি-মন্ত্রী, আমলা ও দলীয় নেতা-কর্মীরা দুর্নীতি, লুটপাট ও অর্থপাচার করে দেশের অর্থনীতি ধংসস্তুপে পরিনত করেছে। জনগন আওয়ামী দুঃশাসন ও লুটপাট থেকে বাচঁতে চায়। তাই ব্যর্থ ও দুর্নীতিবাজ সরকারকে চলমান সংসদ ভেঙ্গে দিয়ে অবাধ, গ্রহনযোগ্য ও সুষ্ঠু নির্বাচন দিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠায় পদক্ষেপ নেয়ার আহবান জানান।
তিনি শনিবার দুপু?রে নগরীর অস্থায়ী কার্যাল?য়ে নিত?্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্যেও লাগামহীন উর্ধ্বগতি নিয়ন্ত্রনের দাবীতে সাংগঠনিক মাস-২০২০ উপলক্ষে কুমিল্লা জেলা লেবার পার্টির প্রতিনিধি সভায় একথা বলেন।
জেলা লেবার পার্টির সভাপতি অধ্যাপক আমীর হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, প্রধান বক্তা লেবার পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন। বক্তব্য রাখেন কুমিল্লা জেলা সাধারন সম্পাদক মোঃ খোরশেদ আলম, সহ-সভাপতি আলমগীর হোসেন, কেন্দ্রীয় সদস্য মাসুদ উদ্দিন চৌধুরী, বুড়িচং উপজেলা লেবার পার্টির সভাপতি মমিনুল হক, ময়নামতি সাংগঠনিক উপজেলা সভাপতি শফি আলম, সাধারন সম্পাদক সুলতান আহমেদ, বুড়িচং উপজেলা সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম ও ছাত্রমিশনের মহিদুল ইসলাম চেীধুরী প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft