ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
টাইলসবাহী পিকআপে ছিনতাইকারীর হামলা
হাইওয়ে পুলিশের অভিযানে আটক ১-----
Published : Tuesday, 22 September, 2020 at 12:00 AM, Update: 22.09.2020 1:26:49 AM, Count : 134

টাইলসবাহী পিকআপে ছিনতাইকারীর হামলারণবীর ঘোষ কিংকর: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় টাইলসবাহী পিকআপে হামলা করে অস্ত্রধারী ছিনতাইকারী চক্র। পিকআপের চালক ও হেলপারকে আটক করে ছিনতাই করার সময় হাইওয়ে পুলিশের অভিযানে ধাওয়া করে রিপন (২৯) নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে।
এসময় ছিনতাই কাজে ব্যবহৃত ২টি ছেনি, ছিনতাই হওয়া নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।
রবিবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাত ৩টায় মহাসড়কের সদর দক্ষিণ উপজেলাধীন চাঙ্গিনী মোড়ে এ ঘটনা ঘটে। আটক রিপন কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার দাপারা গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়- ঢাকা থেকে টাইলস বোঝাই একটি পিকআপ লাকসাম যাওয়ার পথে মহাসড়কের কোটবাড়ি স্টেশন অতিক্রম হয়ে চাঙ্গিনী মোড়ে পৌঁছলে গাড়ির চাকা পাংচার হয়। পিকআপের চালক ও হেলপার ওই সমস্যা সমাধানে ব্যস্ত থাকা অবস্থায় অস্ত্রধারী ৩ ছিনতাইকারী তাদেরকে জিম্মি করে নগদ টাকা ও মালামাল লুটে নেওয়ার সময় ময়নামতি হাইওয়ে পুলিশের টহলটিমের নজরে পরে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয় ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) শাহজাহান এর নেতৃত্বাধীন টহলটিম ধাওয়া করে ফসলী মাঠ থেকে অস্ত্রসহ ১ ছিনতাইকারীকে আটক করে।
হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাফায়েত হোসেন জানান- আমাদের হাইওয়ে পুলিশ মহাসড়কে দিন-রাত নিয়মিত টহল অব্যাহত রাখছে।  রবিবার দিনগত রাত ৩টায় টহল পুলিশ ধাওয়া করলে ছিনতাইকারীরা দৌঁড়ে ফসলী মাঠ হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় আমাদের পুলিশ কাঁদা-পানিতে অভিযান চালিয়ে ১জনকে আটক করে। এ ঘটনায় অপর দুই ছিনতাইকারীসহ ৩জনকে আসামী করে সদর দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft