ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা আইনজীবী সহকারী সমিতির কার্যকরী কমিটিকে সংবর্ধনা ও বিশেষ সাধারণ সভা
Published : Thursday, 26 November, 2020 at 12:00 AM, Update: 26.11.2020 1:12:03 AM, Count : 353
কুমিল্লা আইনজীবী সহকারী সমিতির কার্যকরী কমিটিকে সংবর্ধনা ও বিশেষ সাধারণ সভা স্টাফ রিপোর্টার।। গতকাল ২৫ নভেম্বর বুধবার বিকেল সাড়ে ৩ টায় কুমিল্লা জেলা আইনজীবী সমিতি ভবনের দ্বিতীয় তলায় বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির কুমিল্লা জেলা শাখার কার্যকরী কমিটিকে সংবর্ধনা ও বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির কুমিল্লা জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল বারী সরদার (বারেক) এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় বিশেষ সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন- কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি বিজ্ঞ এডভোকেট মোঃ আবদুল মমিন ফেরদৌস এবং বিশেষ অতিথি ছিলেন- জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি বিজ্ঞ এডভোকেট মোঃ সুলতান আহমেদ (৩), সহ-সভাপতি বিজ্ঞ এডভোকেট মোঃ জহিরুল হক, সাধারণ সম্পাদক বিজ্ঞ এডভোকেট মোঃ সামছুর রহমান ফারুক, সহ-সাধারণ সম্পাদক বিজ্ঞ এডভোকেট মোঃ তৌহিদুর রহমান, লাইব্রেরী সেক্রেটারি আনোয়ারুল হক দিপু, এনরোলমেন্ট সেক্রেটারি বিজ্ঞ এডভোকেট মোঃ এনামুল হক সরকার, সহ-এনরোলমেন্ট সেক্রেটারি বিজ্ঞ এডভোকেট মোঃ ইয়াসিন তালুকদার, রিক্রিয়েশন সেক্রেটারি বিজ্ঞ এডভোকেট মোঃ জামিল আহমেদ রাতুল এবং মেম্বার অব দি ম্যানেজিং কমিটির সদস্য বিজ্ঞ এডভোকেট মোহাম্মদ মনির হোসাইন, বিজ্ঞ এডভোকেট মো: জামাল হোসেন ও বিজ্ঞ এডভোকেট মো দিদারুল হক চৌধুরী। এ ছাড়াও বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি কেন্দ্রীয় পরিষদ সভাপতি মোহাম্মদ নূর মিঞা, সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম, সহ-সভাপতি মোঃ আবু বকর সিদ্দিকী ও মোঃ জাহাঙ্গীর হোসেন এবং বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি চট্টগ্রাম বিভাগ ও চট্টগ্রাম বিভাগীয় কমিটির সচিব মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি কুমিল্লা জেলা শাখার প্রায় তিন শতাধিক সদস্য।
এতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন- বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির কুমিল্লা জেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাশেম এবং পবিত্র গীতা পাঠ করেন- বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শ্রী বাবুল চন্দ্র মজুমদার। এরপর বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির কুমিল্লা জেলা শাখার সকল মৃত সদস্যগণের রুহের মাগফেরাত কামনা এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন শেষে জাতীয় সংগীত পরিবেশন করেন- ভাউল শিল্পী হারুনুর রশীদ ও তাঁর দল।
সভায় বক্তারা বলেন- বিচারপ্রার্থী মানুষগুলো যেন হয়রানীর শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। বক্তারা আরো বলেন- লাইসেন্সধারী আইনজীবী সহকারী ব্যতিত কোন বাটপার ও দালাল কুমিল্লা আইন অঙ্গনে বিচরণ করলে তাঁদেরকে চিহ্নিত করে আইনের আওয়াত এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft