ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
যুক্তরাজ্য প্রবাসী জহিরুল হক জহির আর নেই
Published : Thursday, 21 January, 2021 at 12:00 AM, Update: 21.01.2021 12:34:27 AM, Count : 545
যুক্তরাজ্য প্রবাসী জহিরুল হক জহির আর নেইনিজস্ব প্রতিবেদক: বৃহত্তর কুমিল্লা সমাজ ব্রেসিয়া ইতালির সাবেক সভাপতি, যুক্তরাজ্য প্রবাসী মো: জহিরুল হক জহির ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। বুধবার (২০ জানুয়ারি) লন্ডন সময় রাত সাড়ে ৩টায় স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি । মৃত্যু কালে তিনি স্ত্রী, ৩ কন্যা সন্তানসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
লন্ডনে অবস্থান করা উনার বড় দুই ভাই জনাব নরুল হক ও জনাব হাবিবুল হক মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন। বাংলাদেশে মরদেহ পাঠানোর জন্য প্রক্রিয়া শুরু করেছে পরিবার। জহিরুল হক জহির ইতালি ও যুক্তরাজ্যে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।
জানা যায়, কুমিল্লার লালমাই উপজেলার নোয়াগাঁও এর কৃত্তি জহিরুল হক জহির সপরিবারে লন্ডনে বসবাস করছিলেন। ৫ ভাইয়ের মধ্যে সবার ছোট জহির সবার আগেই চলে গেলেন না ফেরার দেশে। তাঁর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক আমিন লালমাই উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft