ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মোহামেডান-সাইফ লড়াইয়ে আজ শুরু কুমিল্লায় ফুটবল উৎসব
বাংলাদেশ ফুটবল প্রিমিয়ার লীগ-২০২১
Published : Thursday, 21 January, 2021 at 12:00 AM, Update: 21.01.2021 12:34:37 AM, Count : 585

মোহামেডান-সাইফ লড়াইয়ে আজ শুরু কুমিল্লায় ফুটবল উৎসব তানভীর দিপু ।।
মোহামেডান স্পোর্টিং কাব আর সাইফ স্পোর্টিং কাবের লড়াইয়ের মধ্য দিয়ে আজ থেকে ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল-২০২১ এর কুমিল্লা পর্বের খেলা। প্রথম ম্যাচটি শুরু হবে আজ ২১ জানুয়ারি, বৃহস্পতিবার বিকাল ৩টায়। আর উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে দুপুর সোয়া দুইটায়। গতকাল বুধবার বাংলাদেশের কাব ফুটবলেরও শক্তিশালী এই দুই দল কুমিল্লায় পৌঁছে বিকালে অনুশীলন শুরু করে। কুমিল্লা স্টেডিয়ামে অনুশীলন করে সাইফ স্পোর্টিং আর পুলিশ লাইনস্ স্কুল মাঠে অনুশীলন করে মোহামেডান । মাঠে এসে কুমিল্লাবাসীকে খেলা দেখার আহ্বান জানিয়ে কুমিল্লা পর্বের খেলা শুরু নিয়ে গতকাল স্টেডিয়ামের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলন করেন সংশ্লিষ্টরা।
গংবাদ সম্মেলনে কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত জানান, প্রথম খেলাটি উদ্বোধন করবেন কুমিল্লার জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর ও পুলিশ সুপার ফারুক আহমেদ। এবারের টুর্নামেন্টে মোহামেডান স্পোর্টি কাব এবং বসুন্ধরা কিংসের হোমগ্রাউন্ড হয়েছে কুমিল্লা স্টেডিয়াম। এখানে মোট ১৬টি খেলা অনুষ্ঠিত হবে। আগামী ২৩ জানুয়ারি বসুন্ধরা ও ব্রাদার্স ইউনিয়নের ম্যাচে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনের উপস্থিত থাকার কথা  রয়েছে। সংবাদ সম্মেলনে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়,  প্রথম পর্বে ২১ জানুয়ারি - মোহামেডান স্পোর্টি কাব বনাম সাইফ স্পোর্টিং কাব; ২৩ জানুয়ারি- বসুন্ধরা কিংস বনাম ব্রাদার্স ইউনিয়ন; ২৮ জানুয়ারি- মোহামেডান স্পোর্টি কাব বনাম ঢাকা আবাহনী লি.; ১ ফেব্রুয়ারি- বসুন্ধরা কিংস বনাম মোহামেডান স্পোর্টি কাব; ৮ ফেব্রুয়ারি- বসুন্ধরা কিংস বনাম বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ; ৯ ফেব্রুয়ারি-মোহামেডান স্পোর্টি কাব বনাম বাংলাদেশ পুলিশ; ১৬ ফেব্রুয়ারি- বসুন্ধরা কিংস্ বনাম আরামবাগ ক্রীড়াচক্র; ১৭ ফেব্রুয়ারি- মোহামেডান স্পোর্টি কাব বনাম রহমতগঞ্জের মধ্যে খেলা হবে। এর পর বসুন্ধরা কিংস বনাম শেখ রাসেল ক্রীড়াচক্র এবং মোহামেডান স্পোর্টি কাব বনাম বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদেও খেলঅ হবে।
শেষ দু’টি ম্যাচের তারিখ এখনও নির্ধারণ করেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন। পরবর্তীতে এই দু’টি ম্যাচ কবে অনুষ্ঠিত হবে তা জানানো হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত আরো জানান,  খেলোয়ারদের সকল নিরাপত্তার দায়িত্ব নিয়েছে কুমিল্লা পুলিশ। ফুটবলাররা যেখানে থাকবেন, সেখান থেকে শুরু করে সব ধরনের নিরাপত্তা দেবে পুলিশ। কুমিল্লায় ফুটবল উৎসবের সব ধরনের আয়োজন সম্পন্ন  হয়েছে বলে গতকালের সংবাদ সম্মেলনে জানানো হয়।


 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft