ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
গ্রামীণ অবকাঠামো উন্নয়ন ও মানুষের জীবনমান উন্নত করতে নৌকা প্রতীক চান শামীম
Published : Friday, 22 January, 2021 at 12:00 AM, Count : 96
শাহীন আলম, দেবিদ্বার।
গ্রামীণ অবকাঠামো উন্নয়ন ও মানুষের জীবনমান উন্নত করতে নৌকা প্রতীক চান বড়শালঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রাথী মো. আহসান রশিদ শামীম। বুধবার সন্ধ্যায় প্রজাপ্রতি পূর্বপাড়ায় এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, জনগণের প্রতিটি ভোট আমার কাছে আমানত, আমি ওই আমানত সর্বোচ্চ রক্ষা করব ইনশাআল্লাহ। মাননীয় সংসদ সদস্য তার”ণ্যের প্রতীক রাজী মোহাম্মদ ফখর”ল’র পরামর্শ ও সহযোগিতা নিয়ে বড়শালঘর ইউনিয়নকে পুরো কুমিল্লায় একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলব। তিনি আরও বলেন, জনপ্রতিনিধিরা নির্বাচিত হওয়ার পর তাদের নিজেদের ভাগ্যের পরির্বতন ঘটে, মানুষের ভাগ্যের পরিবর্তন হয়না। আপনারা আমার পাশে থাকলে গ্রামীণ অবকাঠামোর উন্নয়ন হবে, প্রতিটি এলাকার মানুষের আত্মসামাজিক উন্নয়ন ঘটবে, সর্বপুরী মানুষের ভাগ্যের চাকা ঘুরবে। আমি আপনাদের সমর্থন ও দোয়া চাই। রাজনীতি করেছি মানুষের কল্যাণে জন্য, নিজের পকেট ভারী করার জন্য নয়।  আপনারা সবাই জানেন আমার নেতা মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখর”ল আমাকে এলাকায় কাজ করতে বলেছেন। আমি আমার নেতার উদ্দেশ্যে বলতে চাই, আমাকে প্রতীক দিলে আমি যেকোন মূল্যে এ ইউনিয়নের নৌকার বিজয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ। ইউপি সদস্য  মো. মোর্শেদ মেম্বারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তারা বলেন,বড়শালঘর ইউনিয়নে একজন সৎ যোগ্য মানুষের দরকার, আমরা সকলে ঐক্যবদ্ধভাবে আহসান রশিদ শামীমকে সমর্থন করি। জহির”ল ইসলাম জানুর পরিচালনায় বক্তারা আরও বলেন, আহসান রশিদ শামীম রাজনীতি করেন নিজের জন্য নয়, মানুষের জন্য। সারা জীবন তিনি মানুষের বিপদ আপদে পাশে ছিলেন আমরা এ গ্রামবাসী সর্বস্তরের মানুষ তার পাশে আছি। এসময় উপস্থিত জনতা হাত তুলে  আহসান রশিদ শামীমকে সমর্থন জানায়। মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি  মো. মনসুর”ল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. হোসেন, ইউপি সদস্য মো. ইব্রাহীম, বাবুল মিয়া, মো. শাহাদাত হোসেনসহ স্থানীয় অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft