ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
গ্যালারিজুড়ে দর্শকদের উচ্ছ্বাস
Published : Sunday, 24 January, 2021 at 12:00 AM, Update: 24.01.2021 12:26:55 AM, Count : 397
গ্যালারিজুড়ে দর্শকদের উচ্ছ্বাসতানভীর দিপু:
করোনাভীতি কাটিয়ে মোহামেডান-সাইফ স্পোর্টিংয়ের ম্যাচেই কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে দর্শকদের যে সংখ্যা ছিলো তা-ই বলে দিচ্ছিলো বসুন্ধরা কিংস বনাম ব্রাদার্স ইউনিয়নের ম্যাচে গ্যালারি ভরা থাকবে দর্শকে। অনুমান অনেকটাই সত্যি হলো, গতকালের ম্যাচে কিংস আর ব্রাদার্সের ফুটবল নৈপুন্যের সাথে আরো যে বিষয়টি লক্ষ্যণীয় ছিলো, তা হলো গ্যালারিতে দর্শক উপস্থিতি। বর্তমান প্রজন্মের উন্মাদনা বসুন্ধরা কিংসের হোমগ্রাউন্ড কুমিল্লা হওয়ায় গ্যালারিতে তরুণদের উপস্থিতিই ছিলো বেশি। লাল জার্সির কিংস সমর্থকদের দখলে অধিকাংশই পরিপূর্ণ ছিলো সার্কিট হাউজ প্রান্তের গ্যালারি। বিপরীতে ধর্মসাগর প্রান্তেও দেখা গেছে কিংস সমর্থকদের, তবে সেখানে বেশি ছিলো ‘এন্টি কিংস’ সমর্থকদের। যারা ব্রাদার্স ইউনিয়নের নৈপুণ্যেই কড়তালি দিচ্ছিলো বার বার।
খেলা দেখতে আসবেন বাফুফে প্রেসিডেন্ট কাজী মোঃ সালাউদ্দিন, সাথে থাকবেন কুমিল্লার সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার; আর দুই দলেই বিদেশী ফুটবলারদের উপস্থিতি এমন খবর আগে থেকেই মাইকিং করে প্রচার করা হচ্ছিলো শহরে। খেলার দিন দুপুর ১২টা থেকেই স্টেডিয়ামের সামনে দেখা যায় উচ্ছসিত দর্শকদের ভিড়। টিকেট কাউন্টার খোলার পর থেকে যেন সবাই হুমড়ি খেয়ে পরে গ্যালারিতে যাবার জন্য। খেলা শুরু হবার পর স্টেডিয়ামের দুই গ্যালারিরই অধিকাংশ পূর্ণ থাকে দর্শকে। ঢাক-ঢোল নিয়েও আসে অনেকে খেলা দেখতে। কিংসদের জয়ের পর কড়তালি আর নেচে গেয়ে উদযাপন করে দর্শকরা।
মোহামেডান-ব্রাদার্সের ম্যাচ দেখতে এসেই বাংলাদেশ জাতীয় দলের সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস মন্তব্য করেছিলেন,‘ গ্যালারিতে দর্শক থাকলে কুমিল্লা স্টেডিয়াম ফুটবলের জন্য উপযোগী মাঠ।’ সে কথাই যেন সত্যি হতে যাচ্ছে, যা আজকের ম্যাচে দর্শক উপস্থিতিই প্রমাণ করে।
বাফুফে প্রেসিডেন্ট কাজী সাউদ্দিনও সংবাদ সম্মেলনে জানান, কুমিল্লার গ্যালারির ধারণ ক্ষমতা সন্তোষজনক। এই স্টেডিয়ামে আন্তার্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হতে পারে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft