ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ভবিষ্যতে কুমিল্লা স্টেডিয়ামে আন্তর্জাতিক ম্যাচও হতে পারে- কাজী সালাউদ্দিন
Published : Sunday, 24 January, 2021 at 12:00 AM, Update: 24.01.2021 12:27:07 AM, Count : 552
ভবিষ্যতে কুমিল্লা স্টেডিয়ামে আন্তর্জাতিক ম্যাচও হতে পারে- কাজী সালাউদ্দিনজহির শান্ত: ভবিষ্যতে কুমিল্লার শহীদ ধীন্দ্রেনাথ দত্ত স্টেডিয়ামে দুয়েকটি আন্তর্জাতিক ম্যাচের আয়োজন করা হতে পারে বলে জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাবুফে) সভাপতি কাজী সালাউদ্দিন। গতকাল কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন তিনি এ সম্ভাবনার কথা জানান।
কাজী সালাউদ্দিন বলেন, আমরা কুমিল্লা স্টেডিয়াম ঘুরে দেখলাম। এখানে মাঠ অনেক সুন্দর, গ্যালারি রিজনেবল। আমি মনে করি এটি একটি চমৎকার ভেন্যু। করোনা পরিস্থিতির মধ্যে এখানে ভালোভাবে ম্যাচের আয়োজন করা হয়েছে। এজন্য আমি আয়োজক ডিএসএ (জেলা ক্রীড়া সংস্থা) এবং ডিএফএকে (জেলা ফুটবল এসোসিয়েশন) অভিনন্দন জানাই।
ভবিষ্যতে এ স্টেডিয়ামে আরো বেশি বেশি ম্যাচ আয়োজনের কথা উল্লেখ করে বাফুফে প্রেসিডেন্ট বলেন, আমরা ক্রীড়া সংস্থার ও জেলা ফুটবল এসোসিয়েশনের সাথে কথা বলেছি। তারা তাদের দাবি-দাওয়া তুলে ধরেছেন। আমরা যতটুকু পারি তাদেরকে সাপোর্ট করবো। এখানকার আয়োজন অনেক সুন্দর। ভবিষ্যতে এ স্টেডিয়ামে একটি/দুটি আন্তর্জাতিক ম্যাচও হতে পারে।
ডিএসএ/ডিএফএ হচ্ছে ফুটবলার তৈরির সুতিকাঘার। আপনি আজকে এখানে তাদের সাথে বৈঠক করেছেন। তাদের দাবী-দাওয়াগুলো পূরণে আমরা কতটুকু ভূমিকা রাখবেন- এমন প্রশ্নে কাজী সালাউদ্দিন বলেন, ‘দাবী-দাওয়া ইজ ভেরি ইজি টেক টু সে’। দাবী সবাই করতে পারে কিন্তু একটিভলি কেউ যখন দাবী-দাওয়া করে তাহলে আমরা বাধ্য হয়ে যাই তা পূরণ করতে। তাদের যৌক্তিক দাবিগুলো অবশ্যই পূরণ করা হবে।
সংবাদ সম্মেলনে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেনসহ বাফুফে, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে গতকাল কুমিল্লা স্টেডিয়ামে বসুন্ধরা কিংস বনাম ব্রাদার্স ইউনিয়নের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। খেলা দেখতে ও মাঠ পরিদর্শন করতে কুমিল্লা এসেছিলেন বাফুফে প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন। খেলায় ব্রাদার্সকে ১-০ গোলে পরাজিত করে বসুন্ধরা। দ্বিতীয়ার্ধের ২০ মিনিটে বসুন্ধার হয়ে একমাত্র গোলটি করেন রবসন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft