ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় ক্রিকেট খেলা নিয়ে বিরোধে কিশোর খুন
Published : Friday, 26 February, 2021 at 8:36 PM, Update: 26.02.2021 9:04:31 PM, Count : 2427
কুমিল্লায় ক্রিকেট খেলা নিয়ে বিরোধে কিশোর খুনতানভীর দিপু: নো-বল, নাকি রাইট বল- ক্রিকেট খেলায় এই তুচ্ছ তর্কের জেরে কুমিল্লা নগরীর ঠাকুর পাড়ায় খুন হয়েছে মোহাম্মদ আমিন (১৬) নামে এক কিশোর। শুক্রবার দুপুরে ঠাকুরপাড়া এলাকার এমপি মাঠে এ ঘটনা ঘটে। নিহত আমিন জেলার মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি গ্রামের প্রবাসী নোয়াব আলীর ছেলে। সে নগরীর ঠাকুরপাড়া এলাকায় মিনু কলোনীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো এবং পেশায় রং মিস্ত্রী ছিল। তিন ভাইয়ের মধ্যে আমিন মেজো।
নিহত আমিনের চাচা শাহাদাত জানান,  শুক্রবার বেলা ১১টার দিকে ঠাকুরপাড়া এলাকার এমপি মাঠে অন্যান্যদের সাথে ক্রিকেট খেলতে যায় আমিন (১৬)। ঘটনার সময় আমিন ছিলো বোলার এবং পারভেজ আম্পাায়ারের দায়িত্ব পালন করছিলো। একপর্যায়ে খেলায় নো বল নিয়ে একই এলাকার পারভেজের(২২) সাথে বাকবিতণ্ডা ও হাতাহাতিতে জড়িয়ে পড়ে। ঝগড়াঝাটি শেষ মনে করে অনেকেই মাঠ ছেড়ে চলে যায়। এই ঘটনায় পারভেজ ক্ষুব্ধ হয়ে বাড়ি থেকে ছুরি নিয়ে খেলার মাঠে গিয়ে আমিনকে ছুরিকাঘাত করে পারভেজ। পরে গুরুতর আহত অবস্থায় আমিনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অভিযুক্ত পারভেজও জেলার মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামের শাহআলমের ছেলে। সে একই এলাকার চৌধুরী ভিলায় ভাড়া থাকে। সম্পর্কে আমিন ও পারভেজ মামাতো ফুপাতো ভাই।
শুক্রবার বিকালে আমিনের বাসায় গিয়ে দেখা গেছে শোকার্ত পরিবেশ। ছেলে হারানোর শোকে চিৎকার করে আর্তনাদ করছে আমিনের মা। পাড়া প্রতিবেশীরাও এসে জড়ো হয়েছে। আমিনের মা শেফালী বেগম জানান, সকালে নিজের নাস্তা নিজে বানিয়ে খেয়ে খেলতে যায় আমিন। বার বার নিষেধ করার পরও ক্রিকেট খেলার জন্য ছুঁেট যায় আমিন। পরে লোকজন বলে আমিনকে পারভেজ ছুরি মেরেছে।
আমিনের দাদা আবদুর রব জানান, এর আগেও পারভেজ বিভিন্ন বিষয় নিয়ে আমিনের বড় ভাই ইয়াসিনের সাথে শত্রুতায় জড়ায়।
কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে ঘাতক পারভেজ পলাতক রয়েছে। তিনি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft