ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দাউদকান্দিতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত ইমদাদুল হক মিলন
Published : Sunday, 28 February, 2021 at 12:00 AM, Update: 28.02.2021 2:15:17 AM, Count : 291
দাউদকান্দিতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত ইমদাদুল হক মিলনআলমগীর হোসেন,দাউদকান্দি।।
একুশে পদকপ্রাপ্ত, জনপ্রিয় কথা সাহিত্যিক ও নাট্যকার এবং কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন দাউদকান্দিতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত।
শনিবার সকালে কুমিল্লার নাঙ্গলকোটে যাওয়ার পথে দাউদকান্দিরএক্সপিট সিএনজি ষ্টেশনের অডিটোরিয়ামে কালের কণ্ঠের দাউদকান্দি শাখা শুভ সংঘের সদস্যগণ তাকে ফুল দিয়ে বরণ করেন এবং শুভ সংঘের কর্মকা- নিয়ে আলোচনা করা হয়।
কালের কণ্ঠ দাউদকান্দি শাখার শুভ সংঘ সদস্যদের সাথে আলাপকালে ইমদাদুল হক মিলন বলেন ,শুভ সংঘকে আরো গতিশীল ও ইউনিয়ন পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য আরো উদ্যমী ভূমিকা পালন করতে হবে। শুভ সংঘ সামাজিক কর্মকা- ও শিক্ষাপ্রতিষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের পাশে থেকে কাজ করার জন্য কালের কণ্ঠ যে লক্ষ্য উদ্দেশ্য তা তুলে ধরেন। শুভ সংঘের প্রত্যেক সদস্যকে শুভ কাজে সবার পাশে থাকার জন্য আহবান জানান তিনি।
এসময় কালের কণ্ঠের শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার শামীম আহমেদ, দাউদকান্দি প্রতিনিধি ওমর ফারুক মিয়াজী, দাউদকান্দি উপজেলা শুভ সংঘের সভাপতি ডা: মোজাম্মেল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, প্রচার সম্পাদক সোহেল আহমেদ প্রমূখ উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft