বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০
কুমিল্লায় মহানগর আওমী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
প্রকাশ: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ১২:০০ এএম আপডেট: ০৩.০৮.২০২১ ১২:২৯ এএম |

কুমিল্লায় মহানগর আওমী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২আগস্ট) বিকেলে কুমিল্লা টাউন হল অডিটোরিয়ামে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
কুমিল্লা ৬ আসনের সদর সাংসদ ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহারের সভাপতিত্বে গত বছরের বিশেষ কার্য বিবরনী পাঠ করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। সাবেক আইনমন্ত্রী কুমিল্লা ৫ আসনের সাবেক সাংসদ ও ডেপুটি স্পিকার কুমিল্লা ৭ আসনের সাংসদ আলী আশ্রাফসহ বিভিন্ন নেতা কর্মীদের মৃত্যুতে শোক প্রস্তাব করেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর।
সভায় সভাপতির বক্তব্যে কুমিল্লা সদর সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার বলেন,  ১৫ আগস্ট পুরো জাতির জন্যই শোক। প্রতিবারের ন্যায় এ বছরেও জাতির জনক বঙ্গবন্ধুর শোক দিবসে গরীবদের মাঝে রান্না করা ৫০ হাজার প্যাকেট খাবার বিতরণ করা হবে ও বিভিন্ন মসজিদে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হবে। পরে তিনি সবাইকে এ করোনা মহামারিতে সতর্ক থাকতে বলেন এবং আগামী ৮ আগস্ট থেকে কুমিল্লা সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডে গণটিকা  নেওয়ার আহ্বান জানান।
সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা  পিপি অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু, কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, কুমিল্লা সদরের ৬টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।
এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, কৃষকলীগের নেতৃবৃন্দ ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ।














সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft