ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
স্বামীর ছুরিতে বিশ্ব চ্যাম্পিয়নের দেহ ক্ষতবিক্ষত
Published : Saturday, 16 October, 2021 at 7:32 PM, Count : 270
স্বামীর ছুরিতে বিশ্ব চ্যাম্পিয়নের দেহ ক্ষতবিক্ষতস্বামীর ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত হয়ে গেল কেনিয়ার বিখ্যাত লং ডিসট্যান্স রানার এগনেস তিরোপের। নিজের বাড়িতেই খুন হন এই তারকা অ্যাথলেট। বিশ্বচ্যাম্পিয়নে দুইবার লং ডিসট্যান্স রানারের ব্রোঞ্জপদক জিতেন তিনি। কেনিয়ার অ্যাথলেটিকস সংস্থা এমনটি জানিয়েছে।

২৫ বছর বয়সী তিরোপ সদ্য শেষ হওয়া টোকিও অলিম্পিকে ৫০০০ মিটার ইভেন্টে অংশগ্রহণ করে চতুর্থ স্থান অর্জন করেন। 

বুধবার কেনিয়ার অ্যাথলেটিকস সংস্থা এক বিবৃতিতে জানায়, নিজের বাড়িতেই মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে তিরোপকে। অভিযুক্ত স্বামী তাকে ছুরি দিয়ে হত্যা করেছে বলে প্রাথমিক সন্দেহ পুলিশের। 

স্থানীয় পুলিশের তরফেও জানানো হয়েছে তিরোপের স্বামীই মূল অভিযুক্ত। কেনিয়ার পুলিশে কর্মরত টম মাকোরি এনটিভি কেনিয়া টেলিভিশনকে জানিয়েছেন, আমরা তিরোপের বাড়িতে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি। রক্তে ভেসে যাচ্ছিল তিরোপের ঘরের বিছানা ও মেঝে। মৃতদেহের ঘাড়ে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। মনে করা হচ্ছে, ছুরির আঘাতেই তাকে হত্যা করা হয়েছে। 

গত মাসেই ট্র্যাক অ্যান্ড ফিল্ডে জার্মানিতে রেকর্ড করেন তিরোপ। মহিলাদের ১০ কিমি লং ডিসট্যান্স রানিংয়ে তিরোপ বিশ্বরেকর্ড গড়েছিলেন মাত্র ৩০.০১ মিনিটে। 

এতদিন এই রেকর্ডের মালিক ছিলেন মরক্কোর আসমায়ি লেঘঝাউই। তিনি  ৩০.২৯ সেকেন্ড সময় নিয়েছিলেন। ২০১৭ ও ২০১৯ সালের বিশ্বচ্যাম্পিয়নশিপে লং ডিসট্যান্স রানিংয়ে ১০ হাজার মিটারে ব্রোঞ্জ জেতেন তিরোপ। ২০১৫ সালে ক্রস কান্ট্রি চ্যাম্পিয়নশিপেও শিরোপা জিতেন তিনি।

কেনিয়ার প্রেসিডেন্ট উহুরু কেনিয়াত্তা এক বিবৃতিতে জানিয়েছেন, কেনিয়ায় হিরোর মর্যাদা পাওয়া তরতাজা একটা প্রাণ দুষ্কৃতদের স্বার্থপর কাজে স্তব্ধ হয়ে গেল- এটা ভেবেই খারাপ লাগছে। অপরাধীদের শনাক্ত করে দ্রুত শাস্তির আওতায় আনার নির্দেশ দেওয়া হয়েছে। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft