ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চট্টগ্রামের বায়েজিদে বিস্ফোরণে নিহত এক, দগ্ধ ২
Published : Sunday, 17 October, 2021 at 12:37 PM, Count : 195
চট্টগ্রামের বায়েজিদে বিস্ফোরণে নিহত এক, দগ্ধ ২চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানা এলাকার একটি ভাড়া বাসায় বিস্ফোরণে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরও দুজন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের সবাই পুরুষ বলে জানা গেছে। এছাড়া তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

রোববার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে থানার বালুছড়া কাশেম কলোনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বায়েজিদের কাশেম কলোনীর একটি ভাড়া বাসায় তিন-চারজন ছেলে থাকতেন। সকাল সাড়ে ১০টার সেখানে বিস্ফোরণের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। ঘটনাস্থল থেকে দগ্ধ তিনজনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। এদের মধ্যে হাসপাতালে পৌঁছার আগে একজনের মৃত্যু হয়েছে বলে জেনেছি।

কিসের বিস্ফোরণ জানতে চাইলে ফায়ার এ কর্মকর্তা বলেন, এখনো কোনো কিছু বোঝা যাচ্ছে না। আমরা ঘটনাস্থলে রয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

এ বিষয়ে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, বায়েজিদ বোস্তামী থানা থেকে দগ্ধ তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। বাকি দুজনকে হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft