ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কেরালায় ভারি বৃষ্টি ও ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ১৫
Published : Sunday, 17 October, 2021 at 2:27 PM, Count : 216
কেরালায় ভারি বৃষ্টি ও ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ১৫ভারি বৃষ্টির কারণে বিপর্যস্ত ভারতের কেরালা রাজ্য। টানা বৃষ্টিতে দেখা দিয়েছে ভূমিধস। এখন পর্যন্ত ১৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিখোঁজ রয়েছেন আরও অনেকে। খবর এনডিটিভির।

সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত কেরালার ইদুক্কি ও কোট্টায়াম জেলা। পানিবন্দি হয়ে পড়েছেন বহু মানুষ। বহু ঘরবাড়ি বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া গেছে। ক্ষতিগ্রস্ত এলাকাগুলোতে উদ্ধার তৎপরতা চালাচ্ছে সেনা ও নৌবাহিনীর বিশেষ টিম।

রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ান বলেছেন, কেরালা রাজ্যে কিছু জায়গার পরিস্থিতি খুব খারাপ। মানুষের জীবন রক্ষার পাশাপাশি ক্ষয়ক্ষতি ঠেকাতে আমাদের যা করণীয় তা করা হচ্ছে। ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তার জন্য ক্যাম্প চালু করা হয়েছে।

এদিকে, রাজ্যের পত্থনমথিট্টা, কোট্টায়াম, এর্নাকুলাম, ইদুক্কি, ত্রিচুর, পলক্কড় জেলায় জারি রয়েছে রেড এলার্ট। এছাড়া, আরও ছয়টি জেলায় জারি রয়েছে অরেঞ্জ এলার্ট। এসব রাজ্য হলো তিরুঅনন্তপুরম, কোল্লাম, আলপ্পুঝা, পালাক্কড়, মলপ্পুরম, কোঝিকোড় ও ওয়ানাড়ে।

এদিকে, রাজ্যেটির অধিকাংশ নদ-নদীর পানি বিপদসীমার উপর দিয়ে বইছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft