ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
জয় পেয়েছে ওয়েলফেয়ার ও মোঘল কিংস
Published : Tuesday, 18 January, 2022 at 12:00 AM, Update: 18.01.2022 12:24:49 AM, Count : 528
জয় পেয়েছে ওয়েলফেয়ার ও মোঘল কিংসনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা কাউন্সিলর কাপ টি-টুয়েন্টি কাপ ক্রিকেট টুর্নামেন্টের আজকের খেলায় জয় পয়েছে মোঘল কিংস এবং ওয়েলফেয়ার ইউনাইটেড। শহীদ ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়োমে দিনের প্রথম খেলায় সেভেনটিন ওয়ারিয়র্সকে ৫ উইকেটে হারায় মোঘল কিংস। টসে হেরে ব্যাটিংয়ে যায় সেভেনটিন ওয়ারিয়র্স। ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১০৯ রান সংগ্রহ করে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৩৩ রান করেন ব্যাটার উদয়।  জবাবে শাহাদাতের ৮১ রানের বিশাল স্কোরে ভর করে ৫ উইকেট হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মোঘলরা। ম্যান অব দ্যাচ নির্বাচিত হন মোঘল শাহাদাত।
দিনের অপর ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে যায় ওয়েলফেয়ার ইউনাইটেড। ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১১৭ রানের স্কোর সংগ্রহ করে তারা। সর্বোচ্চ ৪৭ রান করেন ওয়েলফেয়ারের তামিম। ছোটরার রাজিবুল ৪ ওভারে ৩৬ রান দিয়ে ৪উইকেট নেন। জবাবে ১৭ ওভারে সব উইকেট হারিয়ে মাত্র ৪৯ রানে গুটিয়ে যায় ছোটরা কিংস। ওয়েল ফেয়ারের পারভেজ মাত্র ৬ রান খরচ করে ৩ উইকেট নেন। মিজানুর ও ইসহাক দু’জনেই দুটি করে উইকেট নেন। ৬৮ রানের বিশাল জয় পায় ওয়েলফেয়ার ইউনাইটেড। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ওয়েলফেয়ারের অলরাউন্ডার  পারভেজ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft