শুক্রবার ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
বুড়িচং মোকাম ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সাহেব আলীর গণসংযোগ
প্রকাশ: বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম |

সৌরভ মাহমুদ হারুন ||
আসছে ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য  কুমিল্লার বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সাহেব আলী গতকাল তার নির্বাচনী এলাকার ভোটারদের সাথে কোরপাই ও নিমসার এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এসময়  তিনি সাধারণ ভোটার ও  জন সাধারণের খোঁজ খবর নেন এবং স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া, সমর্থন ও তাঁর প্রাপ্ত প্রতীক ‘চশমা’  ভোট কামনা করেন। পরে তিনি কোরপাই বাজারে একটি অফিস উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন মো. রাকিব হোসেন, আবুল কাশেম, রবিউল,আরিফুল ইসলাম মাস্টার, হারুনুর রশীদ, তাজুল ইসলাম, মো. শাহীন কাদির, হোসেন তারিক, আবু তাহের, আলী হোসেন, মিজানুর রহমান, শ্যাম্ভু সরকার, শাহজালাল, সাজু, মামুন, অলি আহাদ, অহিদুর রহমানসহ এলাকার বিভিন্ন পর্যায়ের গণ্য মাণ্য ব্যক্তিবর্গ ও ভোটারগণ উপস্থিত ছিলেন। এদিকে, বুড়িচং উপজেলার ৮ নং  ভারেল্লা উত্তর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট  মোঃ ইস্কান্দার আলী ভূইয়া (আমির) প্রতীক আনারস এর পক্ষে মঙ্গলবার দিনব্যাপী পারুয়ারা গ্রামের দক্ষিণ পাড়া, উত্তর পাড়া এবং পশ্চিম সিংহ সহ এলাকার সাধারণ ভোটার ও জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন এবং ঐক্য বদ্ধ হয়ে তাকে ভোট প্রদান করার আহবান জানান।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোঃ তোফাজ্জল হোসেন, আলিফ রায় হান হামিদ, ইঞ্জিনিয়ার মোঃ শামসুল আলম, মফিজুল ইসলাম, আলী আশ্রাফ  সুন্দর আলী, আবু মূছা সরকার, সুমন ফরহাদ, ফারুক আব্বাস চৌধুরী আবুল কাসেম মাষ্টার, শরীফুল ইসলাম ব্যপারীসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এছাড়া, ৮ নং ভারেল্লা উত্তর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবু কাউছার খাঁন রামচন্দ্রপুর, হাসনাবাদ ৪ হাজার ৭ শত ভোটের ঐক্যের প্রার্থী সাধারণ ভোটার ও জনগণের সাথে কুশল বিনিময় করেন। তিনি  গতকাল মঙ্গলবার  দিনব্যাপী রামচন্দ্রপুর, হাসনাবাদ, কংশনগর বাজার সহ এলাকার সাধারণ ভোটার ও জনসাধারণের সাথে গণসংযোগ ও কুশল বিনিময় করেন। এসময়  তিনি সাধারণ ভোটার ও  জন সাধারণের  খোঁজ খবর নেন এবং স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া, সমর্থন ও প্রাপ্ত প্রতীক ‘চশমা’য় ভোট কামনা করেন। এসময় এলাকায় সুধীজন হিসেবে উপস্থিত ছিলেন হাজী আ: লতিফ, হাসনাবাদ, আবদু খলিফা, মন্তাজ খান, অলি আহাম্মদ, নজির আহাম্মদ, আজগর আহাম্মদ, মো. আজাদ, মনির রুহুল আমিন, আ: কাদের, হাজী আ: ছামাদ, ফজলুল হক, ফজলুর রহমান,জাকির হোসেন, মো. আলী, খোরশেদ আলম সহএলাকার বিভিন্ন পর্যায়ে গণ্য মাণ্য ব্যক্তিবর্গ ও ভোটারগণ উপস্থিত ছিলেন।














সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft