শুক্রবার ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
ব্রাহ্মণপাড়ায় দাফনের ১০ মাস পর লাশ উত্তোলন
প্রকাশ: বুধবার, ২৯ জুন, ২০২২, ১২:০০ এএম আপডেট: ২৯.০৬.২০২২ ১২:২০ এএম |

ব্রাহ্মণপাড়ায় দাফনের ১০ মাস পর লাশ উত্তোলনইসমাইল নয়ন।।
১০ মাস পর এক বৃদ্ধার গলিত মরদেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের শেষে কুমেক মর্গে পাঠিয়েছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ। গতকাল দুপুরে আদালতের নির্দেশে ব্রাহ্মণপাড়া থানা-পুলিশ কুমিল্লার দেবিদ্বার উপজেলার সুবিল (মধ্যপাড়া) গ্রামের ঈদগাহ কবরস্থান থেকে গলিত মরদেহের হাড় উত্তোলন করে। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের মর্গে পাঠায়।
মরদেহটি কুমিল্লার দেবিদ্বার উপজেলার সুবিল (মধ্যপাড়া) গ্রামের মৃত আবু জাহেরের স্ত্রী আছিয়া বেগমের (৫০) এর। তিনি গত বছর ২৪ আগস্ট (মঙ্গলবার) ব্রাহ্মণপাড়া উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে খালে পরে গিয়ে দুর্ঘটনায় নিহত হন। নিহতের ছোট ভাই কামাল হোসেনের স্ত্রী জাসমিন আক্তার বাদী হয়ে চলতি বছরের ৭ এপ্রিল কুমিল্লায় আদালতে হত্যা মামলা দায়ের করলে আদালতের নির্দেশে মরদেহ উওোলন করে পুলিশ।
মরদেহ তোলার সময় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ গিয়াস উদ্দিন ও মামলার তদন্তকারী কর্মকর্তা ব্রাহ্মণপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. নাজমুল হুদা। এ ছাড়া ব্রাহ্মণপাড়া থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম, সৌরভ হোসেন, নূর আমজাদ ও দেবিদ্বার থানার সহকারী উপপরিদর্শক মো. দুলাল আহাম্মেদ ও স্থানীয় ইউপি সদস্য সেলিম আহাম্মেদ উপস্থিত ছিলেন।
জানা গেছে, গত বছর ২৪ আগস্ট (মঙ্গলবার) দুপুরে ব্রাহ্মণপাড়া সদরের কল্পবাস এলাকায় পীরের দরবার শরীফে আসার পথে বড়ধুশিয়া নামক স্থানে এসে তাদের ব্যাটারিচালিত অটোরিকশাটি উল্টে খালের পানিতে ডুবে যায়। এ সময় অটোরিকশার যাত্রী দেবিদ্বার উপজেলার সুবিল (মধ্যপাড়া) গ্রামের আছিয়া বেগম নিহত হন। এ ছাড়া ওই ঘটনায় অটোরিকশায় থাকা নারী ও শিশুসহ আরও পাঁচজন আহত হয়।
পুলিশ ও স্থানীয়রা বলছে, আছিয়া বেগমসহ অন্যরা ঘটনার দিনদুপুরে ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের কল্পবাস গ্রামের এক পীরের দরবার শরীফে রওনা করেন। তারা একটি ব্যাটারিচালিত অটোরিকশা দিয়ে যাচ্ছিলেন। অটোরিকশাটি পীরের দরবারে যাওয়ার পথে কুমিল্লা-মিরপুর সড়কে ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া দক্ষিণপাড়া এলাকায় গর্তে পড়ে উল্টে গিয়ে পাশের খালের পানিতে ডুবে যায়। এ সময় স্থানীয় লোকজন দৌড়ে এসে আহতদের উদ্ধার করেন। আছিয়া বেগম অটোরিকশাটির নিচে পড়ে পানিতে তলিয়ে যায়। তাকেসহ অন্যদের উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে আছিয়া বেগমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
পরে নিহতের ছোট ভাই কামাল হোসেনের স্ত্রী জাসমিন আক্তার বাদী হয়ে চলতি বছরের ৭ এপ্রিল কুমিল্লায় আদালতে হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় আদালতের নির্দেশে ব্রাহ্মণপাড়া থানা-পুলিশ গতকাল দুপুরে আছিয়া বেগমের গলিত মরদেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।














সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft