শুক্রবার ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
সড়ক দুর্ঘটনায় আরো দুই মৃত্যু কুমিল্লায়
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম আপডেট: ১১.০৮.২০২২ ১:৩০ এএম |

সড়ক দুর্ঘটনায় আরো দুই মৃত্যু কুমিল্লায়নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার পৃথক সড়ক দুর্ঘটনায় এক এনজিও কর্মকর্তাসহ দুই জনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে এবং মঙ্গলবার বিকেলে জেলার ব্রাহ্মণপাড়া ও দাউদকান্দিতে এ দুটি দুর্ঘটনা ঘটে।
জানা যায়, কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. ফজলুল করিম (৩২) নামের এক এনজিও কর্মকর্তা ঘটনাস্থলেই নিহত হয়। মঙ্গলবার বিকেলে উপজেলার শশীদল ইউনিয়নের বাগড়া এলাকায় বাগড়া-কুমিল্লা সড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণপাড়া থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম। তিনি জানান, নিহত মো. ফজলুল করিম মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বাসিন্দা। সে বেসরকারি সংস্থা ব্র্যাক এর ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নয়নপুর শাখায় কর্মরত ছিলেন। তিনি পাশ্ববর্তী ব্রাহ্মণপাড়ার বাগড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাগড়া বাজার সিএনজি স্টেশন থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা কুমিল্লার সদরে যাওয়ার সময় বাগড়া ঈদগাহ এলাকায় আসলে মোটরসাইকেলের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় মোটরসাইকেলের আরোহী ফজলুল করিম গুরুতরভাবে আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার কার্যক্রম পরিচালনা করে।
উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, নিহতের মরদেহের শোরতহাল রিপোর্ট তৈরি করে ঘটনাস্থল থেকে লাশ থানায় নিয়ে যাওয়া হবে। সেখান থেকে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।
অপরদিকে কুমিল্লার দাউদকান্দিতে রড বোঝাই ট্রাক চাপায় মোঃ কবির হোসেন (৪৫) নামে এক ভ্যান চালক নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে গৌরীপুর-হোমনা সড়কের পেন্নাই হাসেম মর্ডান হসপিটালের সামনে এ ঘটনা ঘটে। নিহত মোঃ কবির হোসেন দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের দক্ষিণ হরিপুর গ্রামের ফুল মিয়ার ছেলে।
বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ রকিবুল ইসলাম জানান, রডবোঝাই ট্রাকের চাপায় ঘটনাস্থলেই ভ্যান চালকের মৃত্য হয়। ট্রাকটিকে আটক করা হয়েছে। লাশ পুলিশ হেফাজতে রয়েছে।













সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft