ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
শোক দিবসের র‌্যালিতে মহিলা আওয়ামী লীগের দু’গ্রুপের হাতাহাতি
ভিডিও ভাইরাল
Published : Tuesday, 16 August, 2022 at 12:00 AM, Update: 16.08.2022 1:09:58 AM, Count : 568
শোক দিবসের র‌্যালিতে মহিলা আওয়ামী লীগের দু’গ্রুপের হাতাহাতিদেবিদ্বার প্রতিনিধি:
কুমিল্লার দেবিদ্বারে শোক দিবসের র‌্যালিতে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেত্রীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার সকাল সাড়ে ১০ টায় দেবিদ্বার উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। হাতাহাতির একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।
র‌্যালিতে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাস্টার, দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউএনও আশিক উন নবী তালুকদার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কমল কৃষ্ণ ধর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাষ্টারসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে দেবিদ্বার উপজেলা প্রশাসনের আয়োজনে শোক দিবসের একটি র‌্যালি উপজেলা হলরুমে আসার পর পিছন দিকে উপজেলা যুব মহিলা লীগ নেত্রী লিলি বেগমকে কিলঘুষি চর থাপ্পর মারছে অপর একটি গ্রুপের মিনা আক্তার, রোজিনা আক্তার, নিলুফা বেগমসহ কয়েকজন নেত্রী। পরে পুলিশ, আনসার সদস্যসহ উপস্থিত প্রত্যাক্ষদর্শী ওই নেত্রীদের থামানোর নিবৃত করার চেষ্টা করছে। পরে কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শিরিন সুলতানা যুব মহিলালীগ নেত্রী মিনা বেগমকে সরিয়ে নিয়ে যাচ্ছেন।  
এ বিষয়ে যুব মহিলালীগের নেত্রী সুমি আক্তার বলেন, কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন সুলতানার কয়েকজন কর্মী উপজেলা যুব মহিলালীগের সদস্য লিলি বেগমকে প্রথমে ধাক্কা দেন, পরে অকথ্য ভাষায় গালাগাল ও চুল টেনে ধরে কিলকিঘুষি এবং মারধর করেন।
এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শিরিন সুলতানা বলেন, আমার এক কর্মীর সাথে উপজেলা চেয়াম্যানের সাথে আসা এক কর্মীর হাতের ভ্যানিটি ব্যাগ নিয়ে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে আমি এসে আমার কর্মীদের সরিয়ে নিয়ে আসি।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিরিন সুলতানা ঘটনার সময় পাশেই ছিলেন। কী নিয়ে এই মারামারি ও হাতাহাতি তিনি ভালো বলতে পারবেন। আমি শোক মিছিলের সামনে ছিলাম।
দেবিদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর বলেন, ঘটনাটির বিষয়ে এখনো কোনো পক্ষ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।








« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft