ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
জাতি খুনীদেরকে ক্ষমা করবে না: মুজিবুল হক
Published : Tuesday, 16 August, 2022 at 12:00 AM, Update: 16.08.2022 1:10:04 AM, Count : 429
জাতি খুনীদেরকে ক্ষমা করবে না: মুজিবুল হকনিজস্ব প্রতিবেদক: ‘বঙ্গবন্ধুর খুনীদেরকে জাতি কখনোই ক্ষমা করবে না’ উল্লেখ করে সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব বলেছেন, আজ দুঃখভারাক্রান্ত হৃদয়ে বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারের সদস্যদের স্মরণ করছি। বাঙালি জাতি আজ তাদের স্মরণ করছে। তাদের মহান আত্মত্যাগের বিনিময়ে এই বাংলাদেশ।
তিনি বলেন, ১৫ আগষ্ট শোক দিবস, ১৯৭৫ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তাঁর পরিবারের সদস্যসহ খুন করেছে খন্দকার মুশতাক। খন্দকার মুশতাক বঙ্গবন্ধুর কাছের লোক ছিলেন, আওয়ামীলীগের ছিলেন কিন্তু সে ছিলো বিশ^াসঘাতক। সে সময়কার সেনা শাসক জিয়াউর রহমানও বঙ্গবন্ধু হত্যাকান্ডে জড়িত ছিলো- জাতি তাদের কখনো ক্ষমা করবে না।
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নাসিমুল আলম নজরুল এমপি, মফিজুর রহমান বাবলু, আলহাজ¦ ইলিয়াস মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, এমএ করিম মজুমদার, সাংগঠনিক সম্পাদক পার্থ সারথী দত্তসহ অন্যান্য নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে দক্ষিণ জেলা আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সকল অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft