ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার
ভ্রাম্যমান আদালতের সাজা----
Published : Thursday, 13 June, 2019 at 12:00 AM, Update: 13.06.2019 1:34:23 AM, Count : 460
কুমিল্লায় ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতারনিজস্ব প্রতিবেদক:
কুমিল্লা নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোর ও ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। পরে তাদের চারজনকে এক বছর করে এবং একজনকে ৮ মাস মাসের বিনাশ্রম সাজা প্রদান করা হয়। বুধবার বিকালে জেলা আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিম তাদেরকে এ সাজা দেন।
পুলিশ জানায়, কুমিল্লা নগরীর কয়েকটি এলাকায় সম্প্রতি চুরি ও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এরমধ্যে গত সোমবার (১০ জুন) নগরীর টমছমব্রিজ এলাকার একটি পার্টসের দোকানে চুরি হয়। এছাড়া সম্প্রতি বাখরাবাদ (চাঁপাপুর) এলাকার একটি দোকান থেকে ৫০ হাজার টাকার সিগারেট, নগরীর রাজগঞ্জ বাজারের একাধিক দোকানের তালা কেটে মালামাল এবং নগরীর ঢুলিপাড়া এলাকায় ওয়াল্টনের শো-রুম থেকে ১০৫টি মোবাইল সেট চুরিসহ বিভিন্ন স্থানে চুরি ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। এতে সদর দক্ষিণ মডেল থানার অধীন ইপিজেড ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আজিজুল হকের নেতৃত্বে এএসআই হান্নান আল মামুনসহ পুলিশের একটি দল মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ওই চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর দ্বিতীয় মুরাদপুর এলাকার শফিক (৩২), আবদুল মতিন (২৭), হযরতপাড়া এলাকার সুরুজ (২৮), জেলার দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের শামীম (২০) ও চর্থা থিরাপুকুর পাড়ের বিল্লাল (২৮)। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিম জানান, ‘জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা চুরির বর্ণনা দিয়েছে। এদের মধ্যে গ্রেফতারকৃত বিল্লালকে ৮ মাসের এবং অপর চারজনকে এক বছর করে বিনাশ্রম সাজা দেওয়া হয়েছে।’ অভিযানে থাকা এএসআই হান্নান আল মামুন জানান, ‘গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ চোর ও ছিনতাইকারী চক্রের সদস্য। নগরীর বিভিন্ন স্থানে লাগানো সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে চুরির ঘটনায় গ্রেফতারকৃতদের ছবির মিল পাওয়া গেছে। ভ্রাম্যমান আদালত তাদের সাজা দেওয়ার পর কারাগারে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এই চক্রের অপর সদস্যদের গ্রেফতারে আমাদের চেষ্টা চলছে।’







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft