বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১
সরকারের ধারাবাহিকতায় গ্রাম পর্যায়ে উন্নয়ন হচ্ছে: নাসিম
প্রকাশ: মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯, ৩:৩৫ পিএম |

সরকারের ধারাবাহিকতায় গ্রাম পর্যায়ে উন্নয়ন হচ্ছে: নাসিম বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- সরকারের ধারাবাহিকতা আছে বলেই গ্রাম পর্যায়ে উন্নয়ন হচ্ছে।
 
তিনি সোমবার (১৭ জুন) তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় পানি উন্নয়ন বিভাগের নদী শাসন কাজ ও পিপুলবাড়িয়ায় শেখ হাসিনা নার্সিং কলেজ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে তিনি আরো বলেছেন, "প্রমত্তা যমুনার ভয়াবহ ভাঙ্গন থেকে সিরাজগঞ্জ শহর ও কাজিপুর রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার এক হাজার কোটি টাকা খরচ করে নদী শাসন কাজ করেছে। পদ্মা সেতুসহ সারা দেশে অনেক মেঘা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে।" সরকার পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা অনেক উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন- জঙ্গী দমন, বিদ্যুত সমস্যার সমাধান, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুসহ মেঘা প্রকল্প বাস্তবায়ন এবং দেশের শান্তি ও স্থিতিশীলতা রক্ষা করে বিশ্ব নেতৃবৃন্দের কাছে বাংলাদেশকে সম্মানীত করেছেন।

সাবেক এই মন্ত্রী পানি উন্নয়ন বিভাগের নদী শাসন কাজ পরিদর্শনে বাহুকায় পৌছলে সিরাজগঞ্জ পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম যমুনায় ড্রেজিং,নদী শাসন কাজের বিস্তানিত তথ্য তুলে ধরেন।

এসময় তাঁর সাথে কাজিপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল ও বর্তমান চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদ রানাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সন্ধ্যায় মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলা প্রশাসকসহ জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে বৈঠক করেন এবং উন্নয়ন কাজের অগ্রগতি নিয়ে আলোচনা করেন।












সর্বশেষ সংবাদ
লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশি নারীর মৃত্যু
বছর শেষে সৃজিতের চমক
২০২০ সাল বদলে দেবে যে ৬ স্মার্টফোন
যেভাবে রাঁধবেন নারিকেল দুধে কই মাছ
অবৈধদের ফেরত না পাঠানোর লিখিত আশ্বাস চায় বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
পিইসি-জেএসসি জেডিসির ফল প্রকাশ আজ
কুমিল্লার দুই ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থীরা জয়ী
অবৈধদের ফেরত না পাঠানোর লিখিত আশ্বাস চায় বাংলাদেশ
কুমিল্লায় ইউপি নির্বাচনে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫
লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশি নারীর মৃত্যু
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft