ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় ছিনতাইকারী আটক
Published : Thursday, 12 September, 2019 at 12:00 AM, Update: 12.09.2019 2:23:51 AM, Count : 500
কুমিল্লায় ছিনতাইকারী আটকবশিরুল ইসলাম: ছিনতাইয়ের সময় কুপিয়ে জখম করার চেষ্টা করলে কুপ খেয়ে সেই ছিনতাইকারীকে উল্টো কুপিয়ে সাহসিকতার পরিচয় দিয়েছে এক ব্যবসায়ী। ঐ ঘটনায় ছিনতাইকারী ও ব্যবসায়ী দুইজন আহত হয়েছে। আহতদের দুইজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে।  তিন ছিনতাইকারীর মধ্যে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে  জনতা। পুলিশের হাতে আটক হওয়া ছিনতাইকারীর নাম শামীম (২২)। সে কুমিল্লা আদর্শ সদর উপজেলার চাঁনপুর এলাকার শানু মিয়ার পুত্র।
মঙ্গলবার রাত সাড়ে দশটায় কুমিল্লা মহানগরীর শাসনগাছা ফাইওভারের উপর এই ঘটনা ঘটে।
ছিনতাইকারী, ব্যবসায়ী ও অটোরিক্সা চালকের বক্তব্য থেকে জানা যায়,  ব্যবসায়ী আহসান উল্লাহ প্রকাশ হাসান (৪০), রফিক (৫৫) ও মিজান (৩৫) কাঁচামালের ব্যবসা করে। রাতে তিন ব্যবসায়ী একটি অটোরিক্সা নিয়ে শাসনগাছা ফাইওভারের পশ্চিম মাথায় যেতে চাইলে ফাইওভারের উপরে একটি মোটরসাইকেলে থাকা তিন যুবক তাদের অটোরিক্সায় ব্যারিকেড দেয় এবং সাথে যা যা আছে দিয়ে দিতে বলে। কথামত দুই ব্যবসায়ী টাকা দিলেও অন্য ব্যবসায়ী টাকা দিতে দেরী হওয়ায় তাকে চাপাতি দিয়ে কুপ দেয় শামীম। উক্ত কুপ আহসান উল্লাহ প্রকাশ হাসানের বাম হাতে পড়ে। ব্যবসায়ী অন্য হাত দিয়ে চাপাতি ধরে ঘাতকের হাত থেকে চাপাতি কেড়ে নেয়। অন্য এক ছিনতাইকারীকে ধাক্কা দিয়ে ফাইওভারের দেয়ালে ধাক্কা খেয়ে নিচে পড়ে যায়।  ব্যবসায়ী ঘাতক শামীমকে উল্টো কুপ দেয়। এতে শামীম আহত হলে ছিনতাইকারীরা মোটরসাইকেল যোগে শামীমকে কুমেক হাসপাতালে চিকিৎসার জন্য আসে। এদিকে আহত ব্যবসায়ীও হাসপাতালে চিকিৎসা নিতে আসলে দেখা হয় উভয়ের সাথে। ব্যবসায়ীর বক্তব্য শুনে সাধারণ মানুষ শামীমকে আটক করলেও বাকী দুইজন পালিয়ে যায়।
শামীম জানায়, আমার সাথে আরো দুইজন ছিল। আমি তাদেরকে চিনিনা। আমার হাতে চাপাতি ছিলনা আমি তাদের সাথে ছিলাম মাত্র।
পুলিশের উপ পরিদর্শক (এসআই) খোকন চক্রবর্তী জানান, জনতা ছিনতাইকারী শামীমকে আটক করে আমাদেরকে খবর দিলে আমরা হাসপাতালে এসে তাকে আটক করি। তার সাথে থাকা বাকীরা পালিয়ে গিয়েছে।  তাকে আমরা এখন থানায় নিয়ে যাচ্ছি। জিজ্ঞাসাবাদে বাকীদের নাম জানা যাবে। ছিনতাইকারী বাকীদের ও আটক করে আইনের আওতায় আনা হবে।

 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft