ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় আওয়ামী লীগ এখন অতীতের যেকোনো সময়ের চেয়ে বেশি সুসংগঠিত :এমপি বাহার
Published : Sunday, 22 September, 2019 at 12:00 AM, Update: 22.09.2019 2:36:08 AM, Count : 1483
কুমিল্লায় আওয়ামী লীগ এখন অতীতের যেকোনো সময়ের চেয়ে বেশি সুসংগঠিত :এমপি বাহারনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্বা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, কুমিল্লার আওয়ামী লীগ আজ স্বরণাতীতকালে সবচেয়ে বেশি শক্তিশালী ও সুসংগঠিত। আজ কুমিল্লার ঘরে আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগ তৈরী হয়েছে। কুমিল্লা আজ শেখ হাসিনার ঘাঁটিতে পরিনত হয়েছে। ঢাকায় দলের কেন্দ্রিয় কার্যলয়ের পর কুমিল্লায়ই প্রথম বহুতল বিশিষ্ঠ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কার্যলয় করেছি। কুমিল্লা শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামকে নতুন করে সাজিয়েছি। অল্প সময়ের মধ্যে কুমিল্লায় প্রধানমন্ত্রী আসবেন। কুমিল্লা স্টেডিয়ামে আমরা মহানগর আওয়ামী লীগের সভা করব। দলীয় কার্য্যলয় উদ্বোধন করবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আগামি ১ মাসের মধ্যে নেত্রী কুমিল্লা আসবেন। নেত্রীর কুমিল্লা আসলে সব গোমর পাস হয়ে যাবে। তাই নেত্রীর কুমিল্লা আসা ঠেকাতে নতুন করে চক্রান্ত চলছে। এই চক্রান্তের অংশ বিশেষ শুক্রবার রাতে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের একটি ‘বোগাস’ কমিটি প্রচার করা হচ্ছে। কমিটিকে কেন্দ্র করে কুমিল্লার রাজনৈতিক পরিস্থিতি  ঘোলাটে করে নেত্রীর আগমন ঠেকাতে তারা এ চক্রান্ত করছে।
 গতকাল রাতে নগরীর ধর্মসাগরপাড় মহিলা মহাবিদ্যালয় মাঠে ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।
হাজী বাহার এমপি আরো বলেন,২৩ বছর দলে পদ বঞ্চিত ছিলাম। বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হই নি।  এরশাদ মন্ত্রীর প্রস্তাব দিয়েছিল, একটি মিথ্যা ষড়যন্ত্রমুলক মামলায় যখন আমাকে জড়ানো হয়েছিল। বিএনপি খালেদা জিয়ার সাথে বসার প্রস্তাব দিয়েছিল। সেদিন বলেছিলাম যারা ১৫ আগষ্টে কেক কাটেন তাদের সাথে কোন আপোষ নেই। তাই  শত ষড়যন্ত্র করেও শেখ হাসিনার হৃদয় থেকে আমাকে মুছে দিতে পারেনি।  ২০০৮ সালে বহিস্কার বাহারকে মনোনয়ন দিয়েছেন নেত্রী।  দলের পদ ভাঙ্গিয়ে কারো উপর নির্যাতন করা যাবে না। দলের নাম ভাঙ্গিয়ে ভিজিটিং কার্ড ছাপিয়ে কেউ মানুষের উপর জুলুম-নির্যাতন করলে দল থেকে নাম কাটা যাবে।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের এর সাধারন সম্পাদক আরফানুল হক রিফাতের সভাপতিত্বে ওই কর্মী সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের  সহ-সভাপতি এড.রুস্তুম আলী, আবদুল আলিম কাঞ্চন, জিএম সিকান্দার, সহ-সভাপতি ডা.বাকি আনিছ যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর,্আতিকুল্লাহ খোকন, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, চিত্ত রঞ্জন ভৌমিক,কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল, মহানগর যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, জাগ্রত মানবিকতার সাধারন সম্পাদক তাহসিন বাহার সূচনা,মহানগর ছাত্রলীগের আহবায়ক আবদুল আজিজ শিয়ানুক। অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর সেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস।
এসময় আদর্শ সদর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল বাসার, সাধারন সম্পাদক তারিকুর রহমান জুয়েল,মহনগর আওয়ামী লীগে বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক জমির উদ্দিন খান জম্পি, ধর্ম বিষয়ক সম্পাদক রেজাউল করিম সেন্টু,,প্রচার সম্পাদক জহিরুল কামাল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাদেকুর রহমান রানা, মহানগর আওয়ামী লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক কাউন্সিলর সরকার মাহমুদ জাভেদ,উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহেরীন সাহের,সদস্য কাইয়ুম খান বাবুল, গোলাম মহিউদ্দিন পলিন, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক কাউন্সিলর হাবিবুল আল আমিন সাদি,মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু, সহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার বিভিন্ন পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।
 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft