ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ফারুকীর নতুন সিনেমার প্রযোজক এবার বঙ্গ
Published : Monday, 21 October, 2019 at 2:59 PM, Count : 550
ফারুকীর নতুন সিনেমার প্রযোজক এবার বঙ্গ   বিনোদন প্রতিবেদক ।  । 

দেশের প্রথম ইংরেজি ভাষার সিনেমা হতে যাচ্ছে 'নাে ল্যান্ডস ম্যান'। এটি নির্মাণ করবেন জনপ্রিয় নির্মাতা মােস্তফা সরয়ার ফারুকী। শিগগিরই এর শুটিং শুরু হচ্ছে।

শুটিংয়ের আগেই এই সিনেমার নামের সাথে যুক্ত হয়েছে একাধিক আন্তর্জাতিক সম্মাননা ও পুরস্কার। তার মধ্যে পরিচালকের নিজের লেখা এই সিনেমার চিত্রনাট্য ২০১৪ সালে বুসান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের অফিশিয়াল প্রজেক্ট হওয়ার গৌরব অর্জন করে।

এছাড়া পেয়েছে মােশন পিকচার্স এসােসিয়েশন অব আমেরিকা এবং এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডের যৌথ উদ্যোগে প্রণীত অ্যাপসা ফিল্ম ফান্ড।

একই বছর ফিল্ম বাজার ইন্ডিয়ায়ও সেরা প্রজেক্টের পুরস্কার জিতেছিল এই চিত্রনাট্য।

নাে ল্যান্ডস ম্যান ছবিতে কেন্দ্রীয় পুরুষ চরিত্রে অভিনয় করবেন বলিউডের তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তিনি এ ছবির একজন প্রযােজকও। সেই সাথে প্রযােজক হিসেবে এই ছবি দিয়ে অভিষেক ঘটবে দেশের নন্দিত অভিনেত্রী নুসরাত ইমরােজ তিশার। এর প্রযােজনায় আরাে আছেন স্কয়ার গরুপের অঞ্জন চৌধুরী, ইন্ডিপেনডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ড জয়ী মার্কিন প্রযােজক ও নির্মাতা শ্রীহরি শাথে এবং নির্মাতা নিজেও।

এবার ছবিটির প্রযােজকদের তালিকায় যোগ হলো আরও একটি নাম। 'নো ল্যান্ডস ম্যান'র সঙ্গী হয়েছে দেশের জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ।

বিষয়টি নিশ্চিত করেন বঙ্গ'র পরিচালকদের একজন মুশফিকুর রহমান। সম্প্রতি ছবির পরিচালকের সঙ্গে বঙ্গ'র পরিচালন কর্তাদের একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

মুশফিকুর রহমান বলেন, 'শুধু বিনােদনের প্ল্যাটফর্মগুলাে গ্লোবাল হলে চলবে না, পাশাপাশি আমাদের কনটেন্টগুলােও বিশ্বমানের হতে হবে। সে কারণেই উন্নত কনটেন্ট তৈরি করতে চাই আমরা। সেই ভাবনা থেকে নন্দিত নির্মাতা ফারুকীর এই সিনেমার সাথে যুক্ত হওয়া। এখানে আন্তর্জাতিক অঙ্গনের তারকারা অভিনয় করবেন, প্রযোজনায় আছেন।

সেই সঙ্গে এশিয়া, অস্ট্রেলিয়া ও আমেরিকা- তিনটি মহাদেশে বিস্তৃত এ ছবির গল্প। স্বভাবতই এটি আন্তর্জাতিক মানের সিনেমা হতে চলেছে। আশা করছি 'নো ল্যান্ডস ম্যান'র সঙ্গে আমাদের পথচলা আনন্দের ও সাফল্যের হবে।'

এ চুক্তি নিয়ে মোস্তফা সরয়ার ফারুকী বলেন, 'বঙ্গ শুরু থেকেই দর্শকদের বিনোদন দিতে কাজ করে যাচ্ছে। দেশের নির্মাণ ও কনটেন্ট নিয়ে তাদের মধ্যে যে আগ্রহ দেখেছি তা আমার মনে ধরেছে। সেজন্যই তাদের সঙ্গে পথচলা শুরু করলাম।'

'নো ল্যান্ডস ম্যান' ছবির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন অস্ট্রেলিয়ার জনপ্রিয় অভিনেত্রী মিশেল মেগান। তবে অভিনেতা-অভিনেত্রীর বিষয়ে আরাে কিছু সারপ্রাইজ অপেক্ষা করছে বলেও নিশ্চিত করেছেন নির্মাতা। ধীরে ধীরে তাদের নাম ঘোষণা করা হবে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft