ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
সৌদিতে নিহত ওমরাহযাত্রীদের ১২ জন বাংলাদেশি
Published : Tuesday, 22 October, 2019 at 12:00 AM, Count : 26
সৌদি আরবে বাস দুর্ঘটনায় নিহত ৩৬ জনের মধ্যে ১২ জন বাংলাদেশি থাকতে পারে বলে জানিয়েছে জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের শ্রমকল্যাণ বিভাগ। তাদের মধ্যে ৯ জনের নাম জানা গেছে।
গত বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় মদিনা থেকে ১৭০ কিলোমিটার দূরে মারকাজ আল-আখাল এলাকায় হিজরা রোডে ওমরাযাত্রী বহনকারী বাস দুর্ঘটনায় ৩৬ জন নিহত ও চারজন আহত হন বলে জানায় মদিনা ট্রাফিক অফিস। তাদের মধ্যে ১২ জন বাংলাদেশি রয়েছেন, এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন আশঙ্কার কথা জানিয়েছে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট।
বিজ্ঞপ্তিতে বলা হয়, রিয়াদ থেকে পাওয়া তালিকা অনুযায়ী সম্ভাব্য নিহত বাংলাদেশিরা হলেন- মোক্তার, বেলাল, হুমায়ুন, নাছির, রুহুল আমিন, মনুমিয়া, হাকিম, সকিব ও ফারুক। এছাড়া তিনজনের নাম জানা যায়নি বলেও উল্লেখ করা হয়।
এছাড়া ওই দুর্ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছেন এমন কোনো প্রবাসীর পরিবারের সদস্য, আত্মীয়, বন্ধুবান্ধব, পরিচিতজনকে জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট জেনারেল অথবা বাংলাদেশ দূতাবাস রিয়াদে যোগাযোগ করতে বলা হয়েছে।
মদিনা ট্রাফিক অফিস সূত্রে জানা যায়, রিয়াদের বাথা এলাকার ‘দার আল মিকাত’ নামে এক ওমরাহ এজেন্সির ওই বাস মোট ৫০ জন যাত্রী নিয়ে মদিনা যাচ্ছিল।
দুর্ঘটনায় নিহত ৩৬ জনের ডিএনএ নমুনা সংরক্ষণ করা হয়েছে মদিনার আল-মিকাত হাসপাতালে। ডিএনএ পরীক্ষার পরই নিহতদের সম্পূর্ণ পরিচয় নিশ্চিত করা যাবে বলেও জানানো হয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft