বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০
কুমিল্লাকে শেখ হাসিনার দূর্গ হিসেবে গড়ে তুলতে চাই---এমপি বাহার
প্রকাশ: রোববার, ১০ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১০.১১.২০১৯ ১২:৫০ এএম |

কুমিল্লাকে শেখ হাসিনার দূর্গ হিসেবে গড়ে তুলতে চাই---এমপি বাহারনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, কুমিল্লায় আর কাউকে লুটপাতের রাজত্ব কায়েম করতে দেওয়া হবে না। আমি কুমিল্লাকে শান্তির কুমিল্লা,চাঁদাবাজ মুক্ত কুমিল্লা,মাদক মুক্ত কুমিল্লা গড়তে চাই। শেখ হাসিনা দূর্গ হিসেবে গড়ে তুলতে চাই। শান্তির কুমিল্লার শান্তি ভঙ্গের চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না।
 গতকাল শনিবার সন্ধ্যায় নগরীর ঠাকুরপাড়া রেসিডেন্সিলায় স্কুল এন্ড কলেজ মাঠে মহানগর ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্বা আ.ক.ম বাহাউদ্দির বাহার এমপি এসব কথা বলেন।
হাজী বাহার এমপি আরো বলেন, ২৩ বছর দলে পদ বঞ্চিত ছিলাম। বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হই নি। আমি বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে সাংগঠন করেছি। আজ মহানগর আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে কুমিল্লা আজ নতুন সাজে সেজেছে। কুমিল্লায় নতুন করে জাগরন তৈরী হয়েছে। আমার দলের কেউ অপরাধ করলেও ছাড় নেই। বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার আদর্শকে লালন করে কাজ করতে হবে। আমাদের প্রতিটি কর্মীর কর্মকান্ডের সাথে দলের সুনাম জড়িত। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সুনাম জড়িত। তাই বঙ্গবন্ধুর আদর্শ লালন করে শেখ হাসিনার যোগ্য কর্মী হিসেবে নিজেকে গড়তে হবে।অনুপ্রবেশকারী হাইব্রীডরা নয়, দলের ত্যাগী পরীক্ষিতরা কমিটিতে স্থান পাবেন। জামায়াত শিবিরের সাথে কোন আপোষ নয়। কোন মাদক ব্যবসায়ী ও চোরাকারবারীদের আওয়ামী লীগে স্থান নেই।
মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাছান পাখি,মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি জেলা পিপি বীর মুক্তিযোদ্ধা এড. জহিরুল ইসলাম সেলিম, আব্দুল আলীম কাঞ্চন, যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাংগীর, মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু,চিত্ত রঞ্জন ভৌমিক, প্রচার সম্পাদক জহিরুল কামাল,কোষাধ্যক্ষ আলী মনসুর ফারুক,আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল,আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তারিকুর রহমান জুয়েল, জাগ্রত মানবিকতার সাধারন সম্পাদক তাহসিন বাহার সূচনা, মহানগর আওয়ামী লীগের মহিলা সম্পাদক ফাহমিদা জেবিন,যুব ও ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান মিঠু, মহানগর আ.লীগের সদস্য গোলাম মাওলা জসিম, মিজানুর রহমান ইরান,মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক কাউন্সিলর হাবিবুল আল আমিন সাদি, মহিলা কাউন্সিলর উম্মে কুলসুম মুনমুন, মহানগর আ’লীগের মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস,মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আবদুল আজিজ সিহানুক। সম্মেলনে মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের বিভিন্নস্তরেরর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
   ৮নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মাওলা,সেক্রেটারী ইরান  ঃ
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্বা আ.ক.ম বাহাউদ্দির বাহার এমপি গোলাম মাওলা জসিমকে সভাপতি ও মিজানুর রহমান ইরান কে সাধারন সম্পাদক করে কুমিল্লা মহানগর ৮ নং ওয়ার্ড নবগঠিত আওয়ামী লীগের ৬৯ সদস্যের কমিটির নাম ঘোষনা করেন। তারণ্যকে অগ্রাধিকার দিয়ে দলের ত্যাগী ও রাজপথের পরীক্ষিত কর্মীদের নিয়ে সমন্বয়ে গঠিত নতুন কমিটির নেতৃবৃন্দকে নেতা-কর্মীরা বিপুল করতালির মাধ্যেমে অভিনন্দন জানান।














সর্বশেষ সংবাদ
লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশি নারীর মৃত্যু
বছর শেষে সৃজিতের চমক
২০২০ সাল বদলে দেবে যে ৬ স্মার্টফোন
যেভাবে রাঁধবেন নারিকেল দুধে কই মাছ
অবৈধদের ফেরত না পাঠানোর লিখিত আশ্বাস চায় বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
পিইসি-জেএসসি জেডিসির ফল প্রকাশ আজ
কুমিল্লার দুই ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থীরা জয়ী
অবৈধদের ফেরত না পাঠানোর লিখিত আশ্বাস চায় বাংলাদেশ
কুমিল্লায় ইউপি নির্বাচনে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫
লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশি নারীর মৃত্যু
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft