বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০
মাতৃভূমি ফাউন্ডেশন বৃত্তি পরীক্ষায় অংশ নিলো সাড়ে ৫হাজার শিক্ষার্থী
প্রকাশ: রোববার, ১৭ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম |

রণবীর ঘোষ কিংকর ||
‘মেধাবীদের স্বপ্ন ছোঁয়ার সোপান’ স্লোগানে চান্দিনা মাতৃভূমি ফাউন্ডেশন পরিচালিত শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষায় অংশ নিয়েছে জেলার ১০টি উপজেলার ৫ হাজার ৩৮৮জন শিক্ষার্থী।
শুক্রবার (১৫ নভেম্বর) দিনব্যাপি জেলার ১০টি উপজেলার ১৫৬টি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ২৮টি কেন্দ্রে ওই বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে।
সকাল ১০টা থেকে সকল কেন্দ্রে এক যোগে পরীক্ষা শুরু হয় ওই বৃত্তি পরীক্ষা। শেষ হয় বিকাল সাড়ে ৪টায়। পরীক্ষা চলাকালীন প্রধান অতিথি হিসেবে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এবং মাতৃভূমি বৃত্তি প্রকল্পের চেয়ারম্যান প্রফেসর মো: সামছুল হক।
বিশেষ পরিদর্শক হিসেবে পরিদর্শণ করেন বৃত্তি প্রকল্পের প্রধান উপদেষ্টা ও চান্দিনা মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মো: মোস্তফা হারুন মাহমুদ, মাতৃভূমি বৃত্তি প্রকল্পের সিনিয়র ভাইস-চেয়ারম্যান এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার হাজী আ: মালেক, মাতৃভূমি বৃত্তি পরীক্ষার ভাইস-চেয়ারম্যান মো: মফিজুল রহমান সরকার।
বৃত্তি পরীক্ষায় ২৮টি কেন্দ্র পরিচালনা দায়িত্ব পালন করেন বৃত্তি প্রকল্পের ভাইস-চেয়ারম্যান মো: আব্দুল হাই যোবায়ের, কাজী মো: জসিম উদ্দিন, পরিচালক মো: জয়নাল আবেদীন ভূইয়া, এ.বি.এম. সলিমুল্লাহ, সহকারি পরিচালক মো: মোস্তফা কামাল ভূইয়া, ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি মো: আবু নোমান সরকার, পরীক্ষা নিয়ন্ত্রক মো: ফখরুল ইসলাম, সহকারি পরীক্ষা নিয়ন্ত্রক মো: আবু সাঈদ, মাতৃভূমি ফাউন্ডেশনের প্রিন্সিপাল অফিসার ও আইটি ইনচার্জ মো: ইব্রাহীম খলিলসহ মাতৃভূমি শিক্ষা পরিবারের সকল সদস্যবৃন্দ।
সুষ্ঠুভাবে বৃত্তি পরীক্ষা সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন মাতৃভূমি বৃত্তি প্রকল্পের নির্বাহী পরিচালক এবং মাতৃভূমি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মো: আখতার হোসাইন।













সর্বশেষ সংবাদ
লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশি নারীর মৃত্যু
বছর শেষে সৃজিতের চমক
২০২০ সাল বদলে দেবে যে ৬ স্মার্টফোন
যেভাবে রাঁধবেন নারিকেল দুধে কই মাছ
অবৈধদের ফেরত না পাঠানোর লিখিত আশ্বাস চায় বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
পিইসি-জেএসসি জেডিসির ফল প্রকাশ আজ
কুমিল্লার দুই ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থীরা জয়ী
অবৈধদের ফেরত না পাঠানোর লিখিত আশ্বাস চায় বাংলাদেশ
কুমিল্লায় ইউপি নির্বাচনে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫
লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশি নারীর মৃত্যু
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft