ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
838
দেবিদ্বারে বিএনপির নেতার দাফন কাজে এগিয়ে এল ‘জেড ফোর্স ২১’
Published : Wednesday, 24 June, 2020 at 2:46 PM
দেবিদ্বারে বিএনপির নেতার দাফন কাজে  এগিয়ে এল ‘জেড ফোর্স ২১’নিজস্ব প্রতিবেদক।

কুমিল্লার দেবিদ্বারে করোনাভাইরাসে (কভিড-১৯) মৃতদের দাফন কাজে এগিয়ে এসেছে দেবিদ্বার উপজেলা ছাত্রদলের ২১ সদস্যের ‘‘জেড ফোর্স ২১” নামের একটি সংগঠন। গত মঙ্গলবার শ^াসকষ্ট উপসর্গ নিয়ে মারা যাওয়া উপজেলার রাজামেহার ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো.মনিরুল ইসলাম সরকার (তাজু মাস্টার) এর লাশ গোসল, দাফন ও আনুসাঙ্গিক কাজের  মধ্য দিয়ে তারা আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দিয়েছেন।

‘‘জেড ফোর্স ২১” সদস্যরা জানান, রাজামেহার ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো.মনিরুল ইসলাম সরকার (তাজু মাস্টার) এর লাশ দাফনের মধ্য দিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে।  দেবিদ্বারকে সুন্দর ও নিরাপদ রাখতে, অসহায়দের পাশে দাঁড়াতে, করোনায় কোন রোগী আক্রান্ত হলে তাকে সহজে চিকিৎসা পাইয়ে দিতে সহযোগীতা করবে ‘জেড ফোর্স ২১’।
দেবিদ্বারে বিএনপির নেতার দাফন কাজে  এগিয়ে এল ‘জেড ফোর্স ২১’ আর যদি করোনায় আক্রান্ত হয়ে কেউ মৃত্যু বরণ করে তাদের দাফন-কাফনের দায়িত্ব নেবে ‘জেড ফোর্স ২১’ টিম। আমাদের একটাই শ্লোগান ‘করোনায় হতাশ হবেন না, ভয়ে ভীত হবেন না, ঘরে থাকুন, ঘন ঘন হাত ধৌত করুন, নিজে নিরাপদে থাকুন ও অপরকে নিরাপদ রাখতে সহযোগিতা করুন, কোনো সমস্যা গোপন না রেখে আমাদের ‘জেড ফোর্স ২১’ কে ডাকুন। এই টিম সদা প্রস্তুত আপনাকে সেবা দিতে। মনে সাহস রাখুন ‘জেড ফোর্স ২১’ আছে আপনার পাশে।
হংকং বিএনপি নেতা এএফএম তারেক মুন্সি বলেন, মানবিকতা থেকে ‘জেড ফোর্স ২১’ টিম গঠন করা হয়েছে। ছাত্রদলের এমন মহতি উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। আমি সবর্দা এ টিমকে যেকোন সহযোগিতা করব এবং তাদের পাশে থাকব।  
দেবিদ্বার উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন বলেন, দেবিদ্বার উপজেলার চার চার বারের সাবেক সংসদ সদস্য ইঞ্জি. মুঞ্জুরুল আহসান মুন্সির নির্দেশনায় ‘জেড ফোর্স ২১’ নামে একটি টিম প্রস্তুত করা হয়েছে। তারা এ দেবিদ্বার উপজেলায় করোনায় মারা যাওয়ায় ব্যক্তিদের দাফনের যাবতীয় ব্যবস্থা করবে।  
দেবিদ্বারে বিএনপির নেতার দাফন কাজে  এগিয়ে এল ‘জেড ফোর্স ২১’
কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইঞ্জি. মুঞ্জুরুল আহসান মুন্সি বলেন, রাজামেহার ইউনিয়নের সাবেক দু’বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম সরকার (তাজু মাস্টার) এর লাশ গোসল, জানাজা, দাফন কাজে এগিয়ে এসেছে  ছাত্রদলের ‘‘জেড ফোর্স ২১” সদস্যরা। মানুষের এমন দুর্দিনে আমি চাই, আমার সকল নেতা-কর্মীরাও মানুষের এমন বিপদে তাদের পাশে দাঁড়াবেন। বিএনপি শুধু একটি রাজনৈতিক দলই নয়, এ দল প্রান্তিক জনগোষ্ঠির খেটে খাওয়া মানুষের দল। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক জিয়ার নির্দেশনায় দেবিদ্বার উপজেলার সাধারণ মানুষের এই সংকট মুহুর্তে আমার দলের সকল নেতা কর্মী তাদের পাশে থাকবে।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};