ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
332
দাউদকান্দিতে একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন মা
Published : Friday, 17 July, 2020 at 7:35 PM
দাউদকান্দিতে একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন মাআলমগীর হোসেন,দাউদকান্দি।।
সারাদেশ যখন প্রাণঘাতি করোনাভাইরাসে অস্থির ঠিক তখনই  মোসা: রেখা আক্তার (২৫) নামে এক নারী তিন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এ যেন পৃথিবীতেই স্বর্গের দেখা মা রেখা আক্তারের। খুশিতে আত্মহারা রেখার পরিবার পরিজনসহ স্বজনরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক সাথে তিন পুত্র সন্তান হওয়ার খবরটি ছড়িয়ে পড়ে মুহুর্তে ।
শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে দাউদকান্দি উপজেলার গৌরীপুর খিদমা ডিজিটাল হসপিটালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে পৃথিবীর আলোর মুখ দেখেন ফুটফুটে ওই তিন পুত্র সন্তান। সিজার অপারেশনের নেতৃত্ব দেন সার্জন ডা. শারমিন সুলতানা ও অ্যানেসথেসিয়া ডা. নুরুজ্জামান।
গৌরীপুর খিদমা হসপিটালের চেয়ারম্যান দেওয়ান মো: সাইফুল ইসলাম স্বপন জানান, চাঁদপুর জেলার কচুয়া উপজেলার আতিশ্বর গ্রামের মো: রিপন মিয়ার স্ত্রী প্রসব ব্যাথা নিয়ে সকালে হসপিটালে ভর্তি হন। অন্য একটি হসপিটালের দেয়া তার রিপোর্টে যমজ বাচ্চার কথা উল্লেখ থাকলেও শুক্রবার সকালে সিজারের মাধ্যমে একে একে তার তিন পুত্র সন্তান জন্ম গ্রহন করে। বর্তমানে মা ও তিন পুত্র সন্তান সুস্থ এবং বিশেষজ্ঞ ডাক্তারের পর্যবেক্ষণে রয়েছে।
এদিকে নবজাতকদের খালা খুকি আক্তার বলেন, তার বোন রেখা আক্তারের আগে নিপা, আরিফা ও তাবাছুম নামে তিন কন্যা সন্তান রয়েছে। একই সঙ্গে তিন পুত্র সন্তান পেয়ে খুশিতে আত্মহারা রেখার পরিবার পরিজনসহ স্বজনরা। তিনি আরো জানান রেখা আক্তারের স্বামী রিপন মিয়া ঢাকায় কাচাঁমালের ব্যবসা করে কোন রকম সংসার চালাচ্ছেন। এক সাথে নবজাতক তিন সন্তানের খরচ বহন কষ্ট দায়ক। তাই তিনি সমাজের দানবীর ও বিত্তবানদের আর্থিক সহযোগিতা কামনা করেছেন। এদিকে একই সঙ্গে তিন ফুটফুটে পুত্র সন্তান জন্ম গ্রহনের খবর শুনার পরই শত শত লোক হাসপাতালে ভিড় জমায় তাদের এক নজর দেখতে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};