ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
535
দেবিদ্বারে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা
Published : Saturday, 22 August, 2020 at 5:48 PM
দেবিদ্বারে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভাশাহীন আলম, দেবিদ্বার।
ঘাতকের নির্মম বুলেট কেড়ে নিয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রাণ। তাঁর নামও বাংলাদেশের ইতিহাস থেকে মুছে ফেলার চেষ্টা করা হয়েছে, কিন্তু ওরা পারেনি। দেশে এখন জন্ম নিয়েছে কোটি কোটি মুজিবুর। তাই শুধু বাংলাদেশই নয়, জাতির জনককে শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করছে বাঙালি জাতি। স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা। জাতির জনকের খুনিদের ফাঁসি হয়েছে, বাকি খুনিদের দেশে ফিরিয়ে এনে অবিলম্বে তাদের ফাঁসি কার্যকর করার দাবি জানিয়ে বক্তারা আরও বলেন, যিনি একটি স্বাধীন বাংলাদেশ দিয়েছেন, একটি স্বাধীন পতাকা দিয়েছেন তিনি এদেশেন স্বাধীনতা ভোগ করতে পারলেন না! ঘাতকরা তাকে সহ তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করেছেন। ঘাতকরা ভেবেছিলো, বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সবাইকে একে একে হত্যা করতে পারলে তাদের বংশে আলো ধরাবার লোক খুঁজেও পাওয়া যাবে না! আল্লাহর রহমতে তারা তা করতে পারেনি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা তাঁর বংশের আলো ধরিয়েছেন, এরই সাথে সারা দেশের মানুষকেও তিনি আলোর পথে নিয়ে যাচ্ছেন।
শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার রাজামেহার ইউনিয়ন আ.লীগের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জয়নুল আবেদীন।
ইউনিয়ন আ.লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম সভাপতিত্বে ও  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য প্রভাষক সাইফুল ইসলাম শামীম’র পরিচালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাহা উদ্দিন বাহার, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নাজমা বেগম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জিএস আবদুল মান্নান মোল্লা প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সদস্য আবদুল আলিম মুন্সি, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. নুরুল আমিন, মো. সাদ্দাম হোসেন ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক গাজী আলমগীর হোসেন সরকার, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুন, ইউপি আ.লীগ নেতা শাকিল মাহমুদ কনক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মোজাম্মেল হক হুমায়ুন, ছাত্রলীগ নেতা মো. মাহবুবুর রহমান প্রমুখ।  এর আগে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};