ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1835
সড়ক দুর্ঘটনায় নিহত মুরাদনগরে দুই বন্ধুর বাড়িতে শোকের মাতম
Published : Wednesday, 16 September, 2020 at 12:00 AM, Update: 16.09.2020 1:30:54 AM
সড়ক দুর্ঘটনায় নিহত মুরাদনগরে দুই বন্ধুর বাড়িতে শোকের মাতমমো. হাবিবুর রহমান, মুরাদনগর ||
কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের দিলালপুর গ্রামের দু’বন্ধু সড়ক দুর্ঘটনায় মারা যায়। একজন সৌদি আরবে, অপরজন ঢাকায়। সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত মোশারফ হোসেন (২৮) দিলালপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে। সাদ্দাম হোসেনও (৩০) একই গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। সোমবার বাদ মাগরিব দিলালপুর পশ্চিম পাড়া জামে মসজিদ মাঠে জানাযা শেষে তাদেরকে স্থানীয় গোরস্তানে দাফন করা হয়েছে। 
ঘটনাক্রমে দু’জনের লাশ সোমবার বিকেলে গ্রামের বাড়িতে আনা হলে শুরু হয় শোকের মাতম। দু’বন্ধুর এমন মর্মান্তিক মৃত্যুর শোকে এলাকার বাতাস যখন ক্রমেই ভারি হয়ে উঠছিল, তেমনি পরিবার, স্বজন ও এলাকাবাসীর মধ্যে চলছিল বুকফাটা আহাজারি। হৃদয় বিদারক করুণ দৃশ্যে উপস্থিত লোকজনের অজান্তেই চোখ গড়িয়ে পানি পড়ছিল।
পরিবার সূত্রে জানা যায়, সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় নিহত মোশারফ গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সৌদি সময় বিকাল আনুমানিক ৬টায় মালিককে নিয়ে প্রাইভেটকার যোগে কর্মস্থল থেকে ফিরছিলেন। অপর দিক থেকে আসা লরির সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মারা যায় গাড়ি চালক মোশারফ হোসেন।
অপর দিকে গত শনিবার দুপুর আনুমানিক ১১টায় মুরাদনগর-হোমনা সড়কের দিলালপুর নামক স্থানে ৪ বন্ধু মিলে কথা বলছিল। ওই মুহূর্তে একটি সিএনজি চালিত অটো রিকশা এসে সাদ্দাম হোসেনের উপর তুলে দেয়। স্থানীয়রা প্রথমে তাকে মুরাদনগর হাসপাতালে নিলে অবস্থার অবনতি হলে জরুরী ভিত্তিতে কুমেক হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশংকাজনক দেখে তাকে ওইদিন রাতে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সকাল আনুমানিক ৮টায় সে মারা যায়। গত ৬ মাস পূর্বে সাদ্দাম হোসেন কাতর থেকে দেশে আসেন।
মোশাররফ হোসেনের বৃদ্ধ বাবা মোবারক হোসেন জানায়, সংসারে সচ্ছলতা ফিরিয়ে আনতে প্রায় আড়াই বছর পূর্বে মোশারফ সৌদি আরবে পাড়ি জমান। দুইমাস আগে শোধ করেছেন, ধারদেনা করে বিদেশে যাওয়ার সকল টাকা। সবে মাত্র একটু একটু করে সচ্ছলতা ফিরে আসছিল সংসারে। শুরু হয়েছিল সংসারে উন্নতির পালা। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস, গত বৃহস্পতিবার বিকেলে সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মোশারফ।
এ দিকে সাদ্দাম হোসেনের বাড়িতে গিয়ে দেখা যায়, তার মা, বাবা ও আত্মীয়-স্বজনদের হৃদয় বিদারক আহাজারি। পুরো এলাকা জুড়ে বইছে শোকের বাতাস। সাদ্দাম হোসেন নিহত হওয়ার খবরে তার বাড়িতেও এসে ভিড় করেছেন পাড়া-প্রতিবেশী এবং আত্মীয়-স্বজনরা।
দিলালপুর গ্রামের ইউপি সদস্য ইদ্রিস মিয়া বলেন, মোশারফ হোসেন ও সাদ্দাম হোসেন তারা দু’জনেই ঘনিষ্ট বন্ধু ছিল। জীবিকার তাগিদে একজন গিয়েছিলেন সৌদীআরব, অপরজন কাতার। উভয়ের মৃত্যু হয় সড়ক দুর্ঘটনায়। তাদের মৃত্যুতে আমরা এলাকাবাসী গভীর ভাবে শোকাহত।








সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};