ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
310
হোমনা-ঢাকা সড়কের পঞ্চবটিতে সওজের উচ্ছেদ অভিযান
Published : Monday, 5 October, 2020 at 5:09 PM
হোমনা-ঢাকা সড়কের পঞ্চবটিতে সওজের উচ্ছেদ অভিযানশফিকুল ইসলাম পলাশ ||
কুমিল্লার হোমনা-ঢাকা সড়কের দুপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)। কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত এ অভিযানের নেতৃত্ব দেন। গতকাল সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত হোমনা-ঢাকা সড়কের পঞ্চবটি থেকে মাথাভাঙা ছিনাইয়া এলাকা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।
অভিযানে সড়কের দুপাশে গড়ে উঠা ৬০টি অবৈধ স্থাপনা ও দোকানপাট উচ্ছেদ করা হয়। অভিযানের সময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ গৌরিপুর সড়ক উপ-বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী জাফরুল হায়দার।
নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত জানান, অভিযানে হোমনা-ঢাকা সড়কের পঞ্চবটি ও মাথাভাঙা এলাকার দুপাশে সড়ক ও জনপথের (সওজ) জায়গায় অবৈধভাবে গড়ে উঠা ৬০টি স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে।
গৌরিপুর সড়ক উপ-বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী জাফরুল হায়দার বলেন, পঞ্চবটি ও মাথাভাঙা এলাকায় হোমনা-ঢাকা সড়কের দুপাশে সড়ক ও জনপথের জায়গা দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গত মাসের ২ তারিখে জানিয়ে দেওয়া হয়েছিল। পরে ৩ অক্টোবর মাইকিং করা হয়েছে। আজ সোমবার অভিযান চালানো হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};