ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
418
হোমনায় বিট পুলিশিং সমাবেশে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ
শফিকুল ইসলাম পলাশ
Published : Saturday, 17 October, 2020 at 12:25 AM, Update: 18.10.2020 12:33:10 AM
হোমনায় বিট পুলিশিং সমাবেশে প্রধানমন্ত্রীকে ধন্যবাদকুমিল্লার হোমনায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ-ের বিধান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়েছে। ১নং মাথাভাঙা বিট পুলিশিংয়ের উদ্যোগে উপজেলার  মাথাভাঙা ভৈরব উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো হয়। শনিবার এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন হোমনা- মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এসএসপি) মো. ফজলুল করিম, বিশেষ অতিথি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ ও মাথাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার আহমেদ। এই বিট পুলিশিংয়ের প্রধান ও এসআই মো. শামীম সরকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রেসকাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু ও সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, আওয়ামী লীগ নেতা আ. মান্নান, রুশিয়া আক্তার, ছাত্রলীগ সভাপতি মো. ফয়সাল সরকার প্রমুখ। সমাবেশে তিনশতাধিক নারী ও পুরুষ অংশগ্রহণ করেন।
 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};