ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় ক্বওমী মাদ্রাসা সংগঠনের বিক্ষোভ সমাবেশ
Published : Thursday, 29 October, 2020 at 12:00 AM, Update: 29.10.2020 2:20:26 AM
কুমিল্লায় ক্বওমী মাদ্রাসা সংগঠনের বিক্ষোভ সমাবেশফ্রান্সে অবমাননাকর ভাবে হজরত মুহাম্মদ (সাঃ) এর কার্টুন প্রচার করার প্রতিবাদে নগরীতে কুমিল্লা জেলা ক্বওমী মাদ্রাসা সংগঠনের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। কুমিল্লা জেলা ক্বওমী মাদ্রাসা সংগঠনের সেক্রেটারী জেনারেল মাওলানা আঃ কুদ্দুসের নেতৃত্ব হাজার হাজার তৌহিদী জনতা ওই মিছিলে অংশগ্রহন করেন। মিছিলে উপস্থিত ছিলেন মাওলানা মুনীর হোসাইন, মুফতী শামছুল ইসলাম জিলানী, মাওলানা মুনীরুল ইসলাম কাসেমী, মাওলানা মুফীজুল ইসলাম, হাফেজ ফরিদ উদ্দিন ও হাফেজ জামিল আহমদ সহ প্রমুখ নেতৃবৃন্দ।
বক্তারা তাদের বক্তব্য বলেন অনতিবিল্মবে ফ্রান্সের প্রেসিডেন্ট কে আল্লাহর রাসূল সাঃ এর অবমাননাকর ব্যঙাত্মক কার্টুন প্রত্যাহার সহ দোষীদের শাস্তি নিশ্চিত করে ক্ষমা চাইতে হবে। অন্যথায় বিশ্ব মুসলিম ফ্রান্স ও ফ্রান্সের পন্য বয়কট করা অব্যাহত রাখবে। সাথে বাংলাদেশের সরকারের কাছে ফ্রান্সের এই ন্যাক্কার জনক কাজের প্রতিবাদ করা এবং ফ্রান্সের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার আহ্বান জানান। বিক্ষোভ মিছিল থেকে ম্যাক্রণের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়া হয়।
বিক্ষোভ মিছিলটি নগরীর কান্দিরপাড় টাউনহল মাঠ থেকে বের হয়ে জিলা স্কুল রোড, শিল্পকলা মোড়, ফৌজদারী, পুলিশ লাইন, ঝাউতলা, বাদুরতলা হয়ে পুনরায় টাউনহল মাঠে গিয়ে বিশেষ মোনাজাতের মাধ্যমে শেষ হয়। দোয়া পরিচালনা করেন মুফতী জিলানী।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};