ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
408
ফুটবলকে সুন্দর করেছেন ম্যারাডোনা : শাহরুখ খান
Published : Friday, 27 November, 2020 at 12:58 AM
 ফুটবলকে সুন্দর করেছেন ম্যারাডোনা : শাহরুখ খান  বিনোদন ডেস্ক ||
ফুটবল দুনিয়া আজ শোকাহত। না ফেরার দেশে চলে গেছেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা। যার নামেই মিশে আছে উত্তেজনা। কোটি কোটি মানুষের ভালোবাসা। ম্যারাডোনাকে হারিয়ে কাঁদছে তার ভক্তরা।

দল হিসেবে হয়তো আর্জেন্টিনার সাপোর্টার নন। কিন্তু সেই ফুটবলপ্রেমীও ম্যারাডোনার খেলায় মুগ্ধ হতেন, হয়েছেন। হতে থাকবেন চিরকাল। তারাও শোক প্রকাশ করছেন ফুটবল জাদুকরের বিদায়ে।

ম্যারাডোনাকে শ্রদ্ধা জানালেন বলিউড সুপারস্টার শাহরুখ খানও। তিনি তার এক পোস্টে বৃহস্পতিবার লিখেছেন, ‘দিয়েগো ম্যারাডোনা, তুমি ফুটবলকে আরও সুন্দর করে তুলেছ। তোমাকে খুব মিস করবো সবাই। এই পৃথিবীতে যেমন ছিলে তুমি তেমনি আনন্দময় স্বর্গেই থাকবে এই কামনা করি।’

প্রসঙ্গত, গতকাল বুধবার মাত্র ৬০ বছর বয়সেই পরপারে পাড়ি জমালেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ফুটবলের রাজা। তার আইনজীবী খবরটি নিশ্চিত করেছে গণমাধ্যমকে।

এর আগে ৬০তম জন্মদিনের কয়েকদিন পরই মাথায় অস্ত্রোপচার হয় ম্যারাডোনার। এরপর হাসপাতাল থেকে ছাড়া পেলেও বাড়ি যাওয়া হয়নি এ ফুটবল কিংবদন্তির। মাত্রাতিরিক্ত মদ্যপান ছাড়ানোর জন্য তাকে রাখা হয় রিহ্যাব সেন্টারে। তারপর বাড়ি ফিরলেও না ফেরার দেশে চলে গেলেন ‘হ্যান্ড অব গড’র মালিক।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};