ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
404
মহান বিজয়দিবস-২০২০ উদযাপন উপলক্ষে কুমিল্লা শিক্ষাবোর্ডে মাসব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন
Published : Wednesday, 2 December, 2020 at 12:00 AM, Update: 02.12.2020 1:37:08 AM
মহান বিজয়দিবস-২০২০ উদযাপন উপলক্ষে কুমিল্লা শিক্ষাবোর্ডে মাসব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধনআবুল কালাম আজাদ: যথাযোগ্য মর্যাদার মহান বিজয়দিবস-২০২০ উদযাপন উপলক্ষে কুমিল্লা শিক্ষাবোর্ড স্বাস্থ্যবিধি মেনে মাসব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করেছে।মাসব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে আলোকসজ্জা, বিজয় র‌্যালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল, আলোচনা অনুষ্ঠান, ক্রীড়া প্রতিযোগিতা, র‌্যাফেল ড্র ইত্যাদি।গতকাল ০১ডিসেম্বর মঙ্গলবার বিকেল ০৪টায় মহান বিজয়দিবস-২০২০ উদযাপন উপলক্ষে বেলুন  উড়িয়ে মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লার চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস ছালাম।
এ সময় বোর্ডের সচিব প্রফেসর নূর মোহাম্মদ, বিজয় দিবস উদযাপন কমিটির আহবায়ক ও পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোঃ আসাদুজ্জামান, কলেজ পরিদর্শক প্রফেসর মোঃ জহিরুল ইসলাম পাটোয়ারী, অন্যান্য কর্মকর্তাবৃন্দ, কর্মচারী সমিতির সভাপতি জনাব মোঃ আবদুল খালেকসহ সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধন শেষে কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস ছালাম তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু, বাংলাদেশ এবং স্বাধীনতা সমার্থক। বঙ্গবন্ধুর জন্ম না হলে বিশ্বমানচিত্রে বাংলাদেশের অভ্যুদয় হতো না। মহান মুক্তিযুদ্ধে নিহত ত্রিশ লক্ষ শহীদের বিদেহি আত্মার প্রতি তিনি শ্রদ্ধা জানান। তিনি আরো বলেন, বিশ্ব মহামারী করোনাকালেও বাংলাদেশের অর্থনীতি শক্ত ভিত্তির ওপর দাঁড়িয়ে আছে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী সিদ্ধান্ত ও তাঁর গৃহীত পদক্ষেপের কারণে। চলমান মুজিববর্ষে আরো দ্রুত ও কার্যকর সেবা প্রদানের জন্য তিনি কর্মকর্তা কর্মচারীদের প্রতি আহবান জানান। এসডিজি বাস্তবায়নের লক্ষে মানসম্মত শিক্ষার গুরুত্ব তুলে ধরে মুক্তিযুদ্ধের চেতনায় ¯œাত হয়ে অর্পিত দায়িত্ব পালনের কথাও তিনি সকলকে স্মরণ করিয়ে দেন। করোনা মহামারীর কারণে স্বাস্থ্যবিধি মেনে চলার ওপরও তিনি গুরুত্ব আরোপ করেন।স্বগত বক্তব্য রাখেন বিজয় দিবস উদযাপন কমিটির আহবায়ক ও পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোঃ আসাদুজ্জামান।সঞ্চালনা করেন কর্মচারী সমিতির সভাপতি মোঃ আবদুল খালেক।
উদ্বোধন শেষে ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পুরো ডিসেম্বর মাস জুড়ে কর্মসূচি পালনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।











© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};