ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা
পাপ্পু সভাপতি, মহসিন সম্পাদক
Published : Friday, 1 January, 2021 at 12:00 AM, Update: 01.01.2021 12:48:52 AM
 কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণামাসুদ আলম।।
কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর)  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর সাক্ষরিত ৩৩ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়।
৩৩ সদস্যের এই কমিটিতে সাইফ উদ্দিন আহমেদ পাপ্পুকে সভাপতি ও মো. মহসিন রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমার কথা বলা হয়েছে।  
কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন এই কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন নিজাম উদ্দিন শামীম, অধ্যাপক জাকির হোসে, এস এম শাহীন মজুমদার, কিংকর দেবনাথ, মনিরুজ্জামান মনির, জামাল হোসেন ভূঁইয়া, ইমাম হোসেন মুন্সি, মোস্তবা আলী শাহীন, কামরুল হাসান দুলাল, সেলিম আহমেদ শামস, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন মো. হাসান মোর্শেদ, জসিম উদ্দিন, মিজানুর রহমান রাতুল, সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান মাসুম, আল আমিন অর্নব, রবিউল আলম রবি, প্রচার সম্পাদক আঁখি আলম রকি, আরিফুল হাসান খান বাপ্পী, অর্থ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম শাহিন, গ্রন্থণা ও প্রকশনা সম্পাদক অ্যাড. আব্দুল আলিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইমরান হোসেন খান জ্যাকি, সমাজকল্যাণ সম্পাদক ইব্রাহিম খলিল শিপন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম টুটুল, শিশু ও পরিবার কল্যাণ সম্পাদক বেলাল হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহাজাহান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম সৈকত। এছাড়া কমিটিতে জাহিদ হোসেন টিপু, অধ্যাপক সাজেদুল করিম বিপু, মাহবুব আল পল্লব ও আরিফুর রহমান মিঠুকে সদস্য হয়েছে।