ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ওজন কমাতে জিমে যাচ্ছেন দীঘি
Published : Wednesday, 5 May, 2021 at 5:26 PM
ওজন কমাতে জিমে যাচ্ছেন দীঘি শিশুশিল্পী হিসেবে দেশ মাতিয়েছিলেন৷ বিজ্ঞাপন, নাটক ও সিনেমা দিয়ে পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা। নায়ক সুব্রত ও নায়িকা দোয়েল কন্যা দীঘি শিশুশিল্পী হিসেবে জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

কিন্তু অনেক প্রত্যাশার নায়িকা হিসেবে যাত্রাটা তার মোটেও ভালো হয়নি। দুটি সিনেমা মুক্তি পেলেও একটিতেও আলোচনা বা সাফল্য মেলেনি এই তরুণী নায়িকার ভাগ্যে৷

তার উপর সমালোচনা শুনতে হয়েছে ফিগার ফিটনেস নিয়ে। বেশ মুটিয়ে গেছেন দীঘি। তাই নিজেকে সিনেমার জন্য ফিট করে তুলতে মনযোগী হচ্ছেন তিনি।

সম্প্রতি মুম্বাই থেকে 'বঙ্গবন্ধু' সিনেমার শুটিং করে ফিরেছেন। এই মূহুর্তে ঘরে বসেই কাটছে লকডাউনের সময়টা৷ এই অবসর কাজে লাগাতে ভুল করছেন না দীঘি। আবারও জিমে যাতায়াত শুরু করেছেন জিমে।

নায়িকা জাগো নিউজকে বলেন, 'ধানমন্ডির একটি জিমে গিয়ে যাচ্ছি। সম্প্রতি ওজন অনেকটা বেড়ে গেছে। তাই আবার জিম শুরু করলাম।'

এবার দীঘির টার্গেট ১০-১২ কেজি ওজন কমিয়ে নিজেকে আদর্শ ফিগার উপহার দেয়া।

এর আগে গেল বছর জিম করা শুরু করেন দীঘি। মাঝখানে দুই মাস গ্যাপ হয়ে গেল কাজের চাপে। আবার সেটা কন্টিনিউ করছেন তিনি।

শুধু নিয়মিতই জিমে যাওয়া নয়, দীঘির ডায়েট চার্টেও রয়েছে রীতিমতো কড়াকড়ি। রোজার মাসেও কোনো ছাড় দিচ্ছেন না। সেহরি থেকে ইফতার সব কিছুতেই কড়া সতর্কতা বজায় রেখে চলছেন এই চিত্রনায়িকা।

প্রসঙ্গত, দীঘি সর্বশেষ ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের ডাবিংয়ে অংশ নেন। এটি পরিচালনা করছেন সুমন ধর। এছাড়া, ঈদের পরে নতুন সিনেমার খবর দিতে পারবেন বলেও জানিয়েছেন এই নায়িকা।