ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
490
দেবিদ্বারে উত্তর জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
শাহীন আলম
Published : Thursday, 11 November, 2021 at 7:24 PM
দেবিদ্বারে উত্তর জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিতবঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে আয়োজিত ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলার বারেরা ফুলগাছ তলায় দোয়া, আলোচনা সভা, আলোকচিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এসব কথা বলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রার্থী ইঞ্জিনিয়ার গাজী রাসেল বিন সালাম। 
গুনাইঘর উত্তর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  মো. ওবায়দুল হাছান রাসেলের সঞ্চালনায় তিনি আরও বলেন, ৪৯ বছরের এ দীর্ঘ পথচলায়  আওয়ামী যুবলীগের এক গৌরবগাথাঁ ইতিহাস রয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ পুনর্গঠনসহ ইতিহাস অর্পিত সকল দায়িত্ব অত্যান্ত নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করে আসছে যুবলীগ। আলোচনা সভায় বক্তারা বলেন, আমরা বিশ্বাস করি, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আমাদের সোনালী ভবিষ্যৎ। তাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও গণতন্ত্রের অভিযাত্রায় অতীতের গৌরবময় ভূমিমকার মতই দায়িত্বশীল ভূমিকা পালনে যুবলীগ প্রতিশ্রুতিবদ্ধ।
আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হাজী  মোসলেহ উদ্দিন মানিক, এস এ সরকারি কলেজের সাবেক ভিপি ওমর ফারুক, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. মিজানুর রহমান, দেবিদ্বার উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক  মো. জলিল চৌধুরী,  গুনাইঘর উত্তর ইউপি আওয়ামীলীগের সভাপতি মো. মোকবল হোসেন মুকুল, ফতেহাবাদ ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান মাসুদ, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুবুর রহমান মুন্সি প্রমুখ।    






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};