ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দুর্নীতির শ্বেতপত্র প্রকাশে নগর ভবনের কর্মকর্তাদের সহযোগিতা চাই- মেয়র রিফাত
তানভীর দিপু:
Published : Thursday, 7 July, 2022 at 4:23 PM
দুর্নীতির শ্বেতপত্র প্রকাশে নগর ভবনের কর্মকর্তাদের সহযোগিতা চাই- মেয়র রিফাতকুমিল্লা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত দায়িত্ব গ্রহনের পর চেয়ারে বসেই সাংবাদিকদের বলেছেন, দুর্নীতির শ্বেতপত্র প্রকাশে কোনভাবেই আমি পেছাবো না। কাউন্সিলর এবং সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানাই আপনারা কেউ দুর্নীতিগ্রস্থ হবেন না। নগর ভবনের কর্মকর্তারা আমাকে প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে সহযোগিতা করবেন যেন আমি দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করতে পারি। বৃহস্পতিবার (৭ জুলাই)  দুপুর ১২ টায় নগর ভবনে এসে মেয়রের দায়িত্বভার বুঝে নেন মেয়র আরফানুল হক রিফাত। এসময় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আবু সায়েম ভুইয়াসহ কর্মকর্তা ও কর্মচারীরা মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পরে কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন তিনি।
মেয়র আরফানুল হক রিফাত বলেন, আমাকে যারা ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি শততার সাথে মেয়রের দায়িত্ব পালন করবো; কোনোপ্রকার দুর্নীতির সাথে নিজেকে জড়াবো না। দায়িত্ব নেওয়ার পর শুরুতেই কুমিল্লা নগরীর জলাবদ্ধতা ও যানজট নিরসনে উদ্যোগী হবেন বলেও জানান মেয়র রিফাত।
গত ১৫ জুন অনুষ্ঠিত কুসিক নির্বাচনে মেয়র পদে জয়লাভ করেন আরফানুল হক রিফাত। গত ৫ জুলাই ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে কুমিল্লা সিটির মেয়র কাউন্সিলরদের শপথ অনুষ্ঠিত হয়। ৭ জুলাই দায়িত্বভার বুঝে নিলেন তারা।