ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী জিএস মুকুলের মতবিনিময় সভা
Published : Saturday, 17 October, 2020 at 12:20 AM, Update: 18.10.2020 12:33:01 AM, Count : 248
দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী জিএস মুকুলের মতবিনিময় সভাশাহীন আলম, দেবিদ্বার।
কুমিল্লার দেবিদ্বারে গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদের সম্ভ্যব্য চেয়ারম্যান প্রার্থী সাবেক জিএস মোকবল হোসেন মুকুলের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বাঙ্গুরি পশ্চিম পাড়া মসজিদ সংলগ্ন মাঠে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন  মসজিদ কমিটির সভাপতি হাজী আবদুল হান্নান, সেক্রেটারী  মো. নুরুল ইসলাম, ইউপি যুবলীগের সদস্য মো. মনিরুল ইসলাম প্রমুখ। নির্বাচনী মতবিনিময় সভায় জিএস মোকবল হোসেন মুকুল বলেন, আমি এ ইউনিয়নের ৯ বছর ধরে আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি। সমাজের প্রতিটি মানুষের সাথে আমার চলাফেরা আছে। আমি বুকে হাত দিয়ে বলতে পারব এ দীর্ঘ সময়ে আমি কাউকে ব্যক্তিগতভাবে কষ্ট দেয়নি। এই ইউনিয়নবাসী আগামী নির্বাচনে পরিবর্তন চায়। আমি বিশ্বাস করি   দেবিদ্বারের মাননীয় সংসদ সদস্য তারুণ্যের প্রতিক আলহাজ্ব রাজী মোহাম্মদ ফখরুল এই ইউনিয়নের মানুষের মনের কথা বুঝবেন। আবেকের কথা বুঝে একজন সৎ যোগ্য প্রার্থীকে মূল্যায়ন করবেন। 
তারিকুল ইসলাম রিয়াদের পরিচালনয় জিএস মুকুল আরও বলেন, আসন্ন ইউপি নির্বাচনে মানুষ সেবা ও উন্নয়নের প্রত্যাশায় পরিবর্তনের পে রায় দিবেন। এ ইউনিয়নে একজন নতুন মুখ নির্বাচিত হবেন। যিনি জনপ্রত্যাশার পাশাপাশি এলাকার উন্নয়নের কথা বলবে। মানুষের পাশে থাকবে। সরকার প্রতিটি ইউনিয়নের উন্নয়নের জন্য যথেষ্ট বরাদ্দ দিয়ে থাকেন কিন্তু তা মানুষের কাছে পৌছে না। কিছু কিছু চেয়ারম্যান দুর্নীতি পরায়ন হওয়ায় প্রান্তিক জনগোষ্ঠির ভাগ্যের তেমন পরির্বতন হয় না। আমি কথা দিচ্ছি, আপনাদের দোয়া ও সমর্থন পেলে এ ইউনিয়নের প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তন করা হবে। আমরা দেখেছি এ ইউনিয়নে বিচার কাজ যার যার এলাকায় না হয়ে ইউনিয়ন পরিষদ হয়, আমি কথা দিচ্ছি আমি নির্বাচিত হলে যার যার এলাকায় সব সমস্যার সমাধান করা হবে। দুস্থদেও ভাতা তুলতেও ভোগান্তি পোহাতে হয়। আমি কথা দিচ্ছি বিধবা, প্রতিবন্ধিসহ যেকোন ভাতায় কোন টাকা লাগবে না , আমি নিজের উদ্যোগে দুস্থদের ভাতা তাদের ঘরে ঘরে পৌছে দেব। সর্বপুরি গুনাইঘর উত্তর ইউনিয়নকে একটি মডেল ও উন্নত ইউনিয়ন পরিষদ গড়ে তুলতে আপনারা আমার পাশে দাঁড়াবেন। পরে সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের  অসুস্থ পিতা সাবেক উপমন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সীর রোগ মুক্তি কামনায় দোয়া  ও মুনাজাত পরিচালনা হয়।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft