ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দুর্ঘটনা বা দুর্যোগে নিরলসভাবে কাজ করে ফায়ার সার্ভিস কর্মীরা--এমপি বাহার
Published : Sunday, 22 November, 2020 at 12:00 AM, Update: 22.11.2020 1:28:41 AM, Count : 315
দুর্ঘটনা বা দুর্যোগে নিরলসভাবে কাজ করে ফায়ার সার্ভিস কর্মীরা--এমপি বাহারমাসুদ আলম।।
‘ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ’ ২০২০ উপলক্ষে আয়োজতি তিনদিন ব্যাপী অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) কুমিল্লা ফায়ার সার্ভিসের কার্যালয়ে ‘ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের’ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুর ও পায়রা উড়িয়ে সমাপনী অনুষ্ঠানের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা- ৬ সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, ফায়ার সার্ভিস যে কোন দুর্ঘটনা বা দুর্যোগে নিরলসভাবে মানুষের জীবন রক্ষায় সবচেয়ে বেশি কাজ করেন। তারা দুনিয়াতে মানুষকে আগুনে পুড়ে যাওয়া থেকে রক্ষা করেন, আখেরাত জীবনে আল্লাহ যেন তাদের পরকালের আগুন থেকে রক্ষা করেন। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রতিদিনই ঝুঁকি নিয়ে কাজ করে থাকেন। তাদের উন্নয়ণে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতা করতে নতুন নতুন বিভিন্ন যন্ত্রাংশ সংযোজন করা হচ্ছে। শনিবার কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে ‘ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ’ ২০২০ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি এসব কথা বলেন।
কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. জসিম উদ্দিনের স্বাগত বক্তব্যে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাঈন উদ্দিন ও অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসানসহ কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।



 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft