শুক্রবার ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
ইটের আঘাতে হত্যা করা হয় শিশু রিফানকে
প্রকাশ: বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম আপডেট: ২৭.০১.২০২১ ১:১২ এএম |

শিশু রিফানের লাশ উদ্ধারের ৭২ ঘন্টায় মাথায় আসামী গ্রেফতারইটের আঘাতে হত্যা করা হয় শিশু রিফানকেমাসুদ আলম।। কুমিল্লার মেঘনায় ৫ বছরের শিশু রিফানুল ইসলাম রিফানের অর্ধগলিত লাশ উদ্ধারের ৭২ ঘন্টার মধ্যেই হত্যার রহস্য উদঘাটন ও মূল আসামি গ্রেফতার করা হয়েছে। নিরবচ্ছিন্ন তদন্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় মুন্সীগঞ্জ জেলা গজারিয়া উপজেলার রসুলপুর এলাকা থেকে হত্যাকা-ের মূল ঘাতক শাকিলকে (২২) গ্রেফতার করা হয়। ১৬৪ ধারায় আদালতকে দেয়া জবানবন্দিতে ঘাতক শাকিল জানায় ইট দিয়ে আঘাত করে নির্মমভাবে হত্যা করা হয় শিশু রিফানকে। এর আগে ১০ দিন নিখোঁজ থাকার পর গত শনিবার (২৩ জানুয়ারি) শিশু রিফানের অর্ধগলিত লাশ মেঘনা উপজেলার ওমরকান্দা ব্রিজ এলাকায় পুরাতন মেঘনা নদী থেকে উদ্ধার হয়। হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফজলুল করিম জানায়, কুমিল্লা পুলিশ সুপার নির্দেশনায় আলোচিত শিশু রিফান হত্যাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মাঠে নামে মেঘনা থানা পুলিশ। অবশেষে রিফানের লাশ উদ্ধারের মাত্র ৭২ ঘণ্টার মধ্যে পুলিশের কর্মতৎপরতায় উদঘাটিত হয়চাঞ্চল্যকর শিশু রিফান হত্যামামলার। নিরবচ্ছিন্ন তদন্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার রসুলপুর এলাকা থেকে আটক করা হয় হত্যাকা-ের মূল ঘাতক শাকিলকে।  
মেঘনা থানার ওসি আবদুল মজিদ জানান, হোমনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফজলুল করিমের নেতৃত্বে অভিযান পরিচালিত করে আসামি শাকিল গ্রেফতার হয়। ইট দিয়ে আঘাত করে নির্মম ভাবে হত্যা করার ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি ঘাতক শাকিল।




 












সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft