ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহতের পরিচয় মিলেনি
Published : Sunday, 28 February, 2021 at 12:00 AM, Count : 107
চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত অজ্ঞাতনামা পুরুষ ব্যক্তির ২০ দিনেও পরিচয় মিলেনি। নিহতের পরিচয় পেতে বিভিন্ন থানা ও মহাসড়ক সংলগ্ন ফাঁড়িতে ছবি পাঠিয়েছে হাইওয়ে পুলিশ। পরিচয় না পাওয়ায় আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে বেওয়ারিশ হিসেবে লাশটি দাফন করা হয়। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাইচ্ছুটি পল্লী বিদ্যুৎ ষ্টেশনের সামনে ঢাকামুখী লেনে গত ৭ ফেব্রুয়ারি রাত তিনটায় একটি সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক পুরুষ ব্যক্তির(৪০) লাশ পায় পুলিশ। দ্রুতগামী একটি গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হন বলে জানান স্থানীয় ইউনিভার্সাল পাম্প ও পল্লী বিদ্যুৎ ষ্টেশনের পাহাদার। পরে সুরতহাল শেষে লাশটি আঞ্জুমানে মফিদুল ইসলামের নিকট হস্তান্তর করে পুলিশ।   

 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft