শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১
জয় পেয়েছে হারুন স্কুল ওয়ারিওরস, কুমিল্লা স্টার ইলেভেন, পয়াত ক্রিকেট একাদশ ও  চর্থা রেডিয়াম
প্রকাশ: রোববার, ৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম |

 জয় পেয়েছে হারুন স্কুল ওয়ারিওরস, কুমিল্লা স্টার ইলেভেন, পয়াত ক্রিকেট একাদশ ও  চর্থা রেডিয়ামকুমিল্লায় স্বাধীনতা টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে গতকাল শনিবার চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।দিনের প্রথম ম্যাচে হারুন স্কুলের মুখোমুখি হয় সি জেড এস লিজেন্ড। টসে জিতে ব্যাট করতে নেমে ১০ ওভারে ১০১ রান সংগ্রহ করে সি জেড এস লিজেন্ড। জবাবে ব্যাট করতে নেমে ৭ ওভারে ৫ উইকেট হাতে রেখে জয়ের লক্ষে পৌছে যায় হারুন স্কুল ওয়ারিওরস। সি জেড এস লিজেন্ডের পক্ষে সর্বোচ্চ ৪৭ রান করেন মেহেদী ও ওয়ারিওরসের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করেন তুহিন।

দ্বিতীয় ম্যাচে কুমিল্লা স্টার ইলেভেন মুখোমুখি হয় হাউজিং এস্টেট। টসে জিতে হাউজিং এস্টেটকে ব্যাট করতে পাঠায় কুমিল্লা স্টার ইলেভেন। ব্যাট করতে নেমে নির্দিষ্ট ১০ ওভারে ১৪০ রান করে হাউজিং এস্টেট। জবাবে ব্যাট করতে নেমে ৮ ওভারে ৭ উইকেট হাতে রেখে জয়ের লক্ষে পৌছে যায় হাউজিং এস্টেট। হাউজিং এস্টেটের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন সাগর ও কুমিল্লা স্টার ইলেভেন পক্ষে সর্বোচ্চ ৬৯ করেন মাইনুদ্দিন।

তৃতীয় খেলায় সূর্য তরুণের মুখোমুখি হয় পয়াত ক্রিকেট একাদশ। টসে জিতে পয়াত ক্রিকেট একাদশকে ব্যটিংয়ের আমন্ত্রণ জানায় সূর্য তরুণ। ব্যাট করতে নেমে নির্দিষ্ট ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে পয়াত ক্রিকেট একাদশ। জবাবে ব্যাট করতে নেমে ১০ ওভারে ১০৯ রান সংগ্রহ করে সূর্য তরুণ। ফলে ২৮ রানে জয়ী হয় পয়াত। পয়াতের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন  জোটন ও  সূর্য তরুণের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করেন সজিব এবং আসিফ আকবর করেন ৯ রান।

দিনের চতুর্থ ও শেষ ম্যাচে চর্থা রেডিয়ামের মুখোমুখি হয় ফ্রেন্ডস এন্ড ফাইটার। টসে জিতে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে চর্থা রেডিয়াম। জবাবে ব্যাট করতে নেমে ১০৮ রান সংগ্রহ করে ফ্রেন্ডস এন্ড ফাইটার। ফলে ৫০ রানে জয়ী হয় চর্থা রেডিয়াম।  চর্থা রেডিয়ামের পক্ষে সর্বোচ্চ ৮৮ রান করেন ফয়সাল ও ফ্রেন্ডস এন্ড ফাইটারের পক্ষে সর্বোচ্চ  ৩১ রান করেন রুবেল । 












সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft