মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০
দরজায় ও কাঁথায় রক্তের দাগ, লাশ পুকুরের কাদায়
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৮:১৩ পিএম |

দরজায় ও কাঁথায় রক্তের দাগ, লাশ পুকুরের কাদায়  মাসুদ আলম,
কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের তিন দিন পর এনামুল হক দরবেশ (৬২) নামের এক ব্যাক্তি লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বাড়ির পাশের পুকুরের কাদা মাটিতে পুঁতে রাখা পুলিশ এ ব্যক্তির মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারের হাতে খুন হয়েছেন এনামুল হক।
নিহত এনামুল হক দরবেশ নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউপির জোড্ডা মিয়াজি বাড়ীর মৃত.শামসুল হকের ছেলে। তার ৬ সন্তান রয়েছে।
স্থানীয় সূত্র জানায়, গত সোমবার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় এনামুল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে নিহতের স্ত্রী পুকুরে পানি আনতে গিয়ে পায়ে কিছু লাগলে কাঁদামাটি তুলে দেখে এনামুলের  লাশ। পরে পুলিশ খবর পেয়ে পুকুর থেকে মরদেহ উদ্ধার করে।
পুলিশ সূত্রে জানা যায়, নিহত ব্যক্তির ঘাড়ে ধারালো অস্ত্রে আঘাত, পিঠেও আঘাতের চিহ্ন রয়েছে। টিনসেডের ঘরের মাটির ফ্লোর অর্ধেক মাটি দিয়ে লেপে রাখে ঘরের বিভিন্ন দরজায় ও কাঁথার মধ্যেও রক্তের দাগ রয়েছে। ঘরের সামনে আঙ্গিনায় মাটিতে রক্তের দাগের উপর সিএনজি চালিত অটোরিকশা দাড় করিয়ে রাখা এসকল আলামতের ভিত্তিতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে ছেলে সুমন, পুত্রবধূ ও স্ত্রী মিলে এনামুলকে হত্যার পর লাশ পুকুরে গুম করে রাখে। নিহত এনামুল হক  কৃষি কাজের পাশাপাশি মাইজভান্ডারের ভক্ত ছিলেন।
নাঙ্গলকোট থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় মামলা হবে তদন্তের সার্থে কিছু বলা যাচ্ছেনা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে।
এঘটনায় এএসপি চৌদ্দগ্রাম সার্কেল সাইফুল ইসলাম সাইফ ঘটনাস্থল পরিদর্শন করেন, কুমিল্লা পিবিআই, সিআইডি ক্রাইমসিন ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে। 












সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft