বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০
আবদুল মতিন খসরু এমপির বিদেহী আত্মার মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৮:৫২ পিএম |

আবদুল মতিন খসরু এমপির বিদেহী আত্মার মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিতইসমাইল নয়ন ॥
    বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোশিয়েশনের নব নির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবদুল মতিন খসরু এমপির বিদেহী আত্মার মাগফেরাত কামনাকরে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার শিদলাই ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের আয়োজনে শিদলাই মাদ্রসা প্রঙ্গণে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সদ্য প্রয়াত এডভোকেট আবদুল মতিন খসরু এমপির ছোট ভাই ও কুমিল্লা জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি, বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল মমিন ফেরদৌস। সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুর রৌফ মাসুক সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু এমপির মেয়ে ডাক্তার মুনমুন, ছেলে আবদুল মোমেন ওয়াসিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার। এ সময়, এডভোকেট মোহাম্মদ আবদুল আলীম খান, আওয়ামীলীগ নেতা নেছার আহাম্মেদ কানন, এস এ কে জিলানী, মোরশেদ আলম, উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব ইমদাদুল হক বাপ্পী, মাধবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মামোনুর রশিদ, মাধবপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি গোলাম ছারোয়ার টিটু, প্রমুখ। দোয়া মাহফিল শেষে অতিথিরা শিদলাই গাজী মার্কেট সংলগ্ন এলাকায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম আলাউলের সভাপতিত্বে একটি পথ সভায় অংশ গ্রহন করেন।












সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft