ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চৌদ্দগ্রামে ১৯ কেজি গাঁজাসহ আটক ২
মজিবুর রহমান বাবলু
Published : Saturday, 19 June, 2021 at 7:17 PM, Count : 288
চৌদ্দগ্রামে ১৯ কেজি গাঁজাসহ আটক ২কুমিল্লার চৌদ্দগ্রামে গত শুক্রবার রাতে পৃথক অভিযান চালিয়ে ১৯ কেজি গাঁজাসহ ২ পাচারকারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো; বাতিসা ইউনিয়নের চাঁন্দকরা গ্রামের আবদুল খালেকের ছেলে রাকিব হোসেন রকি ও মুন্সিরহাট ইউনিয়নের সিংরাইশ গ্রামের শমসের আলীর ছেলে সাদ্দাম হোসেন। শনিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা। 
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৌর এলাকার ফালগুনকরা হোটেলের সামনে থেকে শুক্রবার রাতে ১৫ কেজি গাঁজাসহ রাকিব হোসেন রকিকে আটক করে এসআই মনির হোসেন। অপরদিকে এসআই আরিফ হোসেন ও এএসআই সাইদুরের নেতৃত্বে পুলিশের একটি টিম পৌর এলাকার জামে মসজিদ রোড থেকে ৪ কেজি গাঁজাসহ সাদ্দাম হোসেনকে আটক করে। সাদ্দাম হোসেনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মামলা শেষে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft