ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মতলবে পিতার লাশ দাফন করেই বিয়ের পিড়িতে বসলেন ছেলে
মানিক দাস
Published : Saturday, 19 June, 2021 at 8:16 PM, Count : 524
মতলবে পিতার লাশ দাফন করেই বিয়ের পিড়িতে বসলেন ছেলেছেলেকে বিয়ে করাতে গিয়ে লাশ হলো বাবা। সে বাবার লাশ রেখেই বিয়ে করে নবদম্পতি নিয়ে ঘরে উঠলো ছেলে। চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নাগদা গ্রামে শুক্রবার বিকালে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, উত্তর নাগদা গ্রামের আবুল বকাউলের ছেলে রুবেল বকাউলের (কাতার প্রবাসী) সাথে একই গ্রামের মজিব প্রধানের মেয়ের সাথে বিয়ের দিন ধার্য্য করা হয় শুক্রবার।

ওইদিন (শুক্রবার) দুপুরে ছেলের বিয়ের বাজার করতে নাগদা নিজ বাড়ি থেকে একটি অটোবাইকে করে মতলব বাজারের উদ্দেশ্য রওয়ানা হয়। দগরপুর এলাকায় যাওয়ার পর বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের মুখোমুখি সংঘর্ষে অটোবাইকে থাকা আবুল খায়ের বকাউল ছিটকে নসিমনের নীচে পড়ে যায়।

স্থানীয় লোকজন উদ্বার করে চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ওইদিন বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে তার পরিবারের লোকজন এসে আবুল খায়ের বকাউলের লাশ নিজ বাড়িতে নিয়ে দাফন করেন। এদিকে লাশ দাফন করার পর সন্ধ্যার মধ্যেই ছেলে রুবেল বকাউল বাবার পছন্দ করা মেয়েকে বিয়ে করে ঘরে তুলেন। এ ব্যাপারে প্রতিবেশীরা বলেন,পূূর্ব নির্ধারিত দিনতারিখ হওয়ায় পরিবারের সিদ্ধান্তে বিয়ের কাজ সম্পন্ন করা হয়। দুর্ঘটনার বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, বিষয়টি কেউ থানা পুলিশকে অবহিত করেনি। সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft